ফরিদপুরে আবাসিক হোটেলে মিলল তরুণীর লাশ

ফরিদপুরে একটি আবাসিক হোটেল থেকে এক তরুণীর (২২) লাশ উদ্ধার করা হয়েছে।

শনিবার বিকেল পৌনে ৩টার দিকে শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় অবস্থিত রাজস্থান আবাসিক হোটেলের ২০২ নম্বর কক্ষ থেকে ওই তরুণীর লাশ উদ্ধার করা হয়।

আবাসিক হোটেলের নিবন্ধন সূত্রে জানা যায়, ওই তরুণীর নাম স্বর্ণা। তিনি মাদারীপুর জেলার সদর উপজেলার থানতলা গ্রামের জোহর আলী মেয়ে। গত শুক্রবার বিকেল ৩টার দিকে স্বর্ণা এবং ওই একই গ্রামের মোতালেব মিয়ার ছেলে মোহাম্মদ সজীব (২৭) নিজেদের স্বামী স্ত্রী পরিচয় দিয়ে আবাসিক হোটেলের দোতলায় অবস্থিত ২০২ নম্বর কক্ষটি ভাড়া নেয়।

রাজস্থান হোটেলের ব্যবস্থাপক শাহরীয়ার রিপন জানান, দুপুর ২টার দিকে ওই হোটেলের রুমবয় ওই কক্ষটির দরজা একটু ফাঁকা অবস্থায় দেখতে পান। ওই রুমবয় ওই কক্ষে প্রবেশ করে স্বর্ণাকে কক্ষের বিছানার উপরে পড়ে থাকতে দেখেন। তখন পুলিশকে খবর দেওয়া হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর কোতোয়ালী থানার ওসি মোরশেদ আলম বলেন, ধারণা করা হচ্ছে ওই তরুণীকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে গেছে তার সাথে আসা তরুণ সজীব।

তিনি আরও বলেন, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়ে দেওয়া হয়েছে। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর