পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ২, আহত ৮

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার মাঝিপাড়া এলাকায় মাইক্রোবাস ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাসের চালক স্বপন চন্দ্র রায় (২৩) ও যাত্রী সাবিনা ইয়াসমিন (৪০) নিহত হয়েছেন। এ সময় ওই গৃহবধূর স্বামী রবিউল ইসলামসহ আহত হয়েছেন আরও ৮ জন।

নিহত স্বপন তেঁতুলিয়া উপজেলা সদরের বুড়িমুটকি এলাকায় তুলেশ চন্দ রায়ের ছেলে এবং সাবিনা ইয়াসমিন কলোনিপাড়া এলাকার রবিউল ইসলামের স্ত্রী।

স্থানীয়রা জানায়, শনিবার সন্ধ্যার পর পঞ্চগড়ের এক আত্মীয়র বাসায় দাওয়াত খেয়ে মাইক্রোবাসযোগে বাড়ি ফিরছিলেন তেঁতুলিয়ার কলোনিপাড়া এলাকার রবিউল ইসলাম ও তার পরিবারসহ স্বজনরা। মাইক্রোবাসে যাত্রী ছিলো ১০ জন। ফেরার পথে মাঝিপাড়া এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি পাথরবাহী ট্রাক্টরের সাথে তাদের মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই মারা যায় রবিউলের স্ত্রী সাবিনা ইয়াসমিন ও মাইক্রোবাসের চালক স্বপন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। আহতরা হলেন, তেঁতুলিয়া কলোনিপাড়া এলাকার রবিউল ইসলাম (৪৬), তার ছেলে ফয়সাল (১৭), মেয়ে রওনক জাহান (১২), বাবা ফুল মোহাম্মদ (৭৬), মা রোকেয়া বেগম (৭০), মোমিনপাড়া এলাকার মোকছেদ আলীর স্ত্রী তহমিনা বেগম (৫০), মেয়ে মিথিলা আক্তার (১৫) ও একই এলাকার আকতারুজ্জামানের স্ত্রী রেনু বেগম (৪৫)। তাদের মধ্যে ফুল মোহাম্মদ, রোকেয়া বেগম, রেনু বেগম, মিথিলা আক্তারের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে স্থানান্তর করা হলে ৪ জনের মধ্যে ৩ জনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। এদের ১ জনকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

তেঁতুলিয়া থানার তদন্ত পরিদর্শক আবু সাইদ সড়ক দুর্ঘটনায় হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর