ট্রাকের চাপায় মারা গেলেন মা-ছেলে, বাবা গুরুতর আহত

ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর শিবপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী মা ও ছেলের মৃত্যু হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছেন সেই মোটরসাইকেলের চালক মিজানুর রহমান। আহত মিজানুর রহমান নিহত ওই নারীর স্বামী।

আজ (শনিবার) সন্ধ্যায় উপজেলার বড়ইতলা এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ঝিনাইদহের কুলবাড়িয়া এলাকার মিজানুর রহমানের স্ত্রী নাজমা আক্তার (৪০) ও তার ছেলে সিয়াম হোসেন (০৩)। তারা সবাই লক্ষ্মীপুর থেকে মোটরসাইকেলে চড়ে ভৈরবের দিকে যাচ্ছিল।

জানা যায়, বিআরটিসি বাসের চালক মিজানুর রহমান তার শ্বশুরবাড়ি লক্ষ্মীপুরের রামগঞ্জ থেকে মোটরসাইকেলে কিশোরগঞ্জের ভৈরবে তার কর্মস্থলের উদ্দেশে যাচ্ছিল। পরে বড়ইতলা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ট্রাক একটি গাড়িকে অভারটেক করে যাওয়ার সময় তাদেরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নাজমা আক্তার ও তাদের ছেলে সিয়ামের মৃত্যু হয়।

এ বিষয়ে ইটাখোলা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক জহিরুল ইসলাম জানান, হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। অভিযুক্ত ট্রাকের চালক ও হেলপারকে ট্রাকসহ আটক করা হয়েছে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর