নোয়াখালীতে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে কিশোরের বিরুদ্ধে মামলা

নোয়াখালীর চাটখিলের সাহপুর ইউনিয়নে ৯ বছর বয়সী এক বাক প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে মিরাজ হোসেন (১৫) নামে এক কিশোরের বিরুদ্ধে মামলা হয়েছে।

শনিবার (২৪ অক্টোবর) সকালে চাটখিল থানায় মিরাজের নামে ওই প্রতিবন্ধীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

এর আগে গত (২১ অক্টোবর) বিকেল ৩টার দিকে শাহাপুর ইউনিয়নের পূর্ব করটখিল গ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটে। অভিযুক্ত মিরাজ ঘটনার পর থেকে পলাতক রয়েছে।

অভিযুক্ত মিরাজ পূর্ব করটখিল গ্রামের আমিন উল্ল্যা মুন্সী বাড়ীর মৃত মনির হোসেনের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, বুধবার ওই প্রতিবন্ধী শিশুটির মা তাকে ঘরে একা রেখে কাজ করতে পাশের বাড়ি যায়। সে সময় একা পেয়ে শিশুটিকে ফুসলিয়ে বাড়ির পাশের একটি বাগানে নিয়ে যায় মিরাজ। সেখানে মিরাজ শিশুটিকে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে শিশুটির মা বাড়ি ফিরলে মাকে সব জানায় শিশুটি। তারপর শিশুটির মা শনিবার সকালে চাটখিল থানায় একটি মামলা দায়ের করেন।

চাটখিল থানার পরিদর্শক (তদন্ত) মো. দুলাল মিয়া জানান, ‘শনিবার সকালে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন শিশুটির মা। পরে ডাক্তারি পরীক্ষার জন্য শিশুটিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয় এবং পুলিশ তৎপরতা চালাচ্ছে অভিযুক্ত আসামি মিরাজকে গ্রেফতারের।

বার্তা বাজার/কে.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর