ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে র‌্যাব মহাপরিচালকের শোক

প্রবীণ আইনজীবী ও দেশের সাবেক প্রধান আইন কর্মকর্তা ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ-আল মামুন।

এক শোক বার্তায় র‌্যাব মহাপরিচালক বলেন, বাংলাদেশের সাবেক অ্যাটর্নি জেনারেল হিসেবে তিনি অত্যন্ত নিষ্ঠার সাথে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছিলেন। বাংলাদেশের আইন অঙ্গনের এই বাতিঘর ষাটের দশক হতে আইন পেশায় নিয়োজিত থেকে অনন্য নজির স্থাপন করে স্মরণীয় হয়ে রয়েছেন। এই অকুতোভয় আইনজীবি সর্বদা বিচার বিভাগীয় স্বাধীনতা ও মর্যাদা রক্ষায় অগ্রনী ভূমিকা পালন করেছেন। দেশের সাংবিধানিক সংকটকালে তিনি বিজ্ঞ আইনি পরামর্শ দিয়ে গণতন্ত্র ও সুশাসন প্রতিষ্ঠায় বলিষ্ঠ পদক্ষেপ রেখেছেন। জনগুরুত্বপূর্ণ মামলা পরিচালনায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার কারণে তিনি চিরস্মরণীয় হয়ে থাকবেন। তাঁর মৃত্যুতে দেশ একজন প্রাজ্ঞ আইনজ্ঞকে হারালো।

শোকবার্তায় মরহুম ব্যারিস্টার রফিক-উল হকের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবার ও গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন র‌্যাব মহাপরিচালক।

বার্তা বাজার / ওয়ালিদ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর