বরিশালে সাবেক ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার

বরিশাল জেলার গৌরনদী উপজেলা গেট সংলগ্ন ভাড়াটিয়া বাসা থেকে ব্র্যাক ব্যাংকের সাবেক কর্মকর্তার লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার (২৪ অক্টোবর) সন্ধ্যায় ওই কর্মকর্তার লাশ উদ্ধারে বিষয়টি নিশ্চিত করেছেন ওসি মোঃ আফজাল হোসেন।

তিনি জানান, মৃতের নাম পল্লব রায় (৪০)। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন তিনি। তারপরও ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হচ্ছে। রির্পোট পাওয়ার পরেই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

জানা গেছে, যশোর জেলার মনিরামপুর উপজেলার ঝাপা এলাকার বাসিন্দা অশোক রায়ের পুত্র পল্লব রায় দীর্ঘদিন ব্র্যাক ব্যাংকের গৌরনদীর টরকী শাখার অফিসার হিসেবে কর্মরত ছিলেন। সর্বশেষ তিনি মাদারীপুর শাখায় কর্মরত থাকাকালীন গত দেড়মাস পূর্বে করোনাকালীন ছাটাইয়ের ফলে চাকরিচ্যুত হন।
টরকী শাখায় কর্মরত থাকাকালীন সময় থেকে সাবেক ওই কর্মকর্তা স্ত্রী ও এক পুত্র সন্তানকে নিয়ে গৌরনদী উপজেলা গেটের রুহুল আমিনের বাসায় ভাড়া থাকেন।

শুক্রবার বিকেলে স্ত্রী ও তার পুত্র সন্তানকে শ্বশুড়বাড়ি বাগেরহাটে দিয়ে আসেন। রাতে সে একাকি বাসায় ঘুমিয়ে ছিলেন। শনিবার বিকেল পর্যন্ত তার বাসার দরজা বন্ধ থাকায় স্থানীয়দের সন্দেহ হয়। তারা থানা পুলিশকে খবর দিলে সন্ধ্যায় পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বাসার দরজা ভেঙে পল্লব রায়ের লাশ উদ্ধার করেন।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর