স্পিডবোট ডুবিতে নিহত পুলিশ সদস্যের জানাজা সম্পন্ন, দাফন রাতে

পটুয়াখালীর রাঙ্গাবালীর আগুনমুখা নদীতে স্পিডবোট ডুবিতে নিহত পুলিশ কনেষ্টবল মো: মহিবুল্লাহ হকের দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৪ অক্টোবর) বাদ আসর পটুয়াখালীর পুলিশ লাইনে অনুষ্ঠিত হয়। জানাজার ইমামতি করেন পুলিশ লাইন জামে মসজিদের পেশ ইমাম মাওলানা হাবিবুর রহমান। এসময় পুরো পুলিশ লাইন শোকে স্তব্ধ হয়ে যায়।

এসময় পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) শেখ বিলাল হোসেনসহ পুলিশ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

তার সন্তান জানান, তারা দুই ভাই, এক বোন ও মা রয়েছে। রাঙ্গাবালী থানায় তার প্রথম জানাজা নামাজ সম্পন্ন হয়। রাতে তাদের বাড়িতে তৃতীয় জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

এদিকে নিহত কৃষি ব্যাংক রাঙ্গাবালীর বাহেরচর শাখার পরিদর্শক মোস্তাফিজুর রহমান নামাজের জানাজা বাদ আসর আউলিয়াপুর শরীফ বাড়ি অনুষ্টিত হয়। পরে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

উল্লেখ্য, বৃহস্পতিবার (২২ অক্টোবর) বিকেল সাড়ে ৪টায় রাঙ্গাবালী উপজেলা প্রান্ত থেকে গলাচিপা উপজেলার প্রান্তে আসার পথে ঢেউয়ের তোড়ে একটি স্পিডবোটে ১৮ যাত্রী নিয়ে ডুবে যায়। এরমধ্যে ১৩ জন যাত্রী সাতরে কিনারায় উঠলেও সে সময় ৫ জন যাত্রী নিখোঁজ ছিল। শনিবার (২৪ অক্টোবর) সকালে আগুনমুখা নদীর বিভিন্ন পয়েন্ট থেকে স্পিডবোট ডুবিতে নিখোঁজ ৫ জনের মরদেহ উদ্ধার করে উদ্ধারকারী দলের সদস্যরা।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর