ইবি উপাচার্যের সাথে অফিস প্রধানদের মতবিনিময়

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম এর সাথে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অফিসের অফিস প্রধানদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৪ অক্টোবর) দুপুরে উপাচার্যের সভাকক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম বলেন, বিশ্ববিদ্যালয়কে সুষ্ঠু, সুন্দর ও সুচারুভাবে পরিচালনার জন্য যেকোন কাজকে সঠিক ও দ্রুত সময়ের মধ্যে বাস্তবায়ন করতে হবে। তিনি বিবেচনাবোধ, সততা, আন্তরিকতা, দায়িত্ববোধ, সময়নিষ্ঠতা ও প্রতিষ্ঠানের প্রতি মমত্ববোধ থেকে অর্পিত দায়িত্বকে যথাযথভাবে পালন করতে উপস্থিত অফিস প্রধানদের প্রতি আহবান জানান।

অফিস প্রধানেরা এসময় স্ব স্ব অফিসের কর্মকান্ড উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম এর কাছে উপস্থাপন করেন।

মতবিনিময় সভায় রেজিস্ট্রার (ভারঃ) এস. এম আব্দুল লতিফ, শারিরীক শিক্ষা বিভাগের পরিচালক ড. মোঃ সোহেল, প্রধান প্রকৌশলী(ভারঃ) মোঃ আলিমুজ্জামান খান টুটুল, পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক (ভারঃ) এইচ. এম আলী হাসান, চীফ মেডিকেল অফিসার(ভারঃ) ডাঃ মোঃ নজরুল ইসলাম, অর্থ ও হিসাব বিভাগের পরিচালক(ভারঃ) মোঃ সিদ্দিক উল্ল্যাহ, পরীক্ষা নিয়ন্ত্রক(ভারঃ) মোঃ আবুল কালাম আজাদ ও তথ্য, প্রকাশনা ও জনসংযোগ অফিসের উপ-পরিচালক মোঃ আতাউল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর