বর্তমানে বিএনপি হতাশায় ভুগছে: হানিফ

বর্তমানে বিএনপি ফ্রাস্ট্রেশনে (হতাশায়) ভুগছে। তারা বেসামাল হয়ে মিথ্যাচার করছে বলে মন্তব্য করেছেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। তিনি বলেন, প্রতিদিন বিএনপি নেতারা টিভিতে আসছেন, টক শো করছেন। আবার তারাই বলেছেন, মিডিয়ার কণ্ঠরোধ করছে সরকার।

শনিবার (২৪ অক্টোবর) সকালে, কুষ্টিয়ার জেলা প্রশাসকের সভাকক্ষে এক মত বিনিময় সভায় যোগ দিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, বিএনপি ক্ষমতায় থাকতে খালেদা জিয়া আর তারেক রহমানের নানা দুর্নীতি-অপকর্মের কারণে তারা জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। বর্তমানে বিরোধী দলে থেকেও তারা কোন জনকল্যাণমূলক কাজ করতে পারছে না।’

তিনি আরো বলেন, ‘প্রতিটি উপনির্বাচনে বিএনপি মনোনয়ন বাণিজ্য করে হতাশ হয়ে পড়েছে। বিএনপি আজ সমাজের কাছে এতটায় অগ্রহণযোগ্য, অপাংক্তেয় হয়ে পড়েছে যে তাদের নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীর কয়েকদিন আগে বলেছেন যে, বিএনপি করে শুনলে সেই পরিবারে কেউ ছেলেমেয়ের বিয়ে দিতে চায় না।’

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর