আক্ষেপে পুড়ছেন সাইফউদ্দিন

বিসিবি প্রেসিডেন্টস কাপের গ্রুপ পর্ব শেষে সর্বোচ্চ উইকেট শিকারি মোহাম্মদ সাইফউদ্দিন। ১২ উইকেট নেয়া এই পেসারের অবশ্য ফাইনালে খেলা হচ্ছে না। নাজমুল একাদশের বিপক্ষে সর্বশেষ দেখায় ২৬ রানে ৫ উইকেট নিয়েছেন তিনি।

এই টুর্নামেন্টে আর কেউ এক ম্যাচে ৫ উইকেট পাননি। সাইফউদ্দিনের দুর্দান্ত বোলিংয়ে নাজমুল একাদশে স্কোরটা (১৬৪) নাগালে থাকলেও সেটা পাড়ি দিতে পারেনি তামিম একাদশ। এর ফলে টুর্নামেন্ট থেকে ছিটকে গেছে তারা।

এর ফলে আক্ষেপে পুড়ছেন সাইফউদ্দিন। ছুটি পেয়ে নিজ শহর ফেনীতে চলে গেছেন এই পেস বোলিং অলরাউন্ডার। তার বিশ্বাসই হচ্ছে না এমন ম্যাচও হেরেছেন তারা। ফাইনাল খেলার তীব্র বাসনা থাকার কারণে সাইফউদ্দিনের আক্ষেপের মাত্রাটা একটু বেশিই।

‘এখনো খারাপ লাগছে। বিশ্বাস করতে পারছিলাম না এমন ম্যাচ হারব। কারণ নিজের সর্বোচ্চটা দিয়েছি আমি, শেষ ম্যাচেও। আমি নিজে থেকে চাইছিলাম একটা ম্যাচ বেশি খেলব। সেরা বোলার বা ম্যান অব দ্য সিরিজ—এমন একটা লক্ষ্য ছিল টুর্নামেন্টের শুরুর দিকে। হয়তো বা প্রথম দুটি ম্যাচে নিজেকে ঐভাবে মেলে ধরতে পারিনি। পরের দুই ম্যাচে কিছুটা হলেও ফিরে আসতে পেরেছি।’

ক্রিকেটে যেকোনো কিছুই হতে পারে সেটা ভেবেই সব মেনে নিচ্ছেন সাইফউদ্দিন। তিনি বলেন, ‘শেষ ম্যাচে যখন ওদেরকে ১৬৫ রানে অল আউট করি, তখন একটা আশা ছিল। ক্রিকেটে আসলে অনেক কিছু সম্ভব। এটাই তার প্রমাণ। এই ম্যাচটা আমাদের জন্য অনেক শেখার জায়গা। ক্রিকেটে যে কোনো কিছু ঘটতে পারে। আর যদি আক্ষেপ বলেন, অবশ্যই আছে। এখানে এসেও বৃষ্টিতে আটকে আছি।’

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর