রাঙ্গাবালীতে স্পিডবোট ডুবি: নিখোঁজ ৫ জনের মরদেহ উদ্ধার

পটুয়াখালীর রাঙ্গাবালীতে স্পিডবোট ডুবিতে নিখোঁজ হওয়া ৫ যাত্রীকে উদ্ধার করা হয়েছে।

জানা যায় বৃহস্পতিবার বিকেলে আগুন মুখা নদীতে স্পিডবোট ডুবির ঘটনার পর থেকে প্রসাশন তাদের উদ্ধার তৎপরতা অব্যাহত রেখেছে।

আজ শনিবার সকালে পুলিশ, কোষ্টগার্ড ও স্থানীয় ব্যাক্তিরা অভিযান চালিয়ে নিখোঁজদের মরদেহ উদ্ধার করে। আগুনমুখা নদীর বিভিন্ন তীর থেকে তাদেরকে উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত যাত্রীরা হলেন, রাঙ্গাবালী থানার কনস্টেবল হিসেবে কর্মরত, বাকেরগঞ্জ থানার জিরাইল গ্রামের মৃত রহমানের ছেলে মহিবুল হক (৪৫), কৃষি ব্যাংক রাঙ্গাবালী শাখার পরিদর্শক হিসেবে কর্মরত, পটুয়াখালী থানার আউলিয়াপুর এলাকার আব্দুস সালাম হাওলাদারের ছেলে মোঃ মোস্তাফিজুর রহমান (৩৫), রাঙ্গাবালিতে কর্মরত আশা (এনজিও) কর্মী, বাউফল থানার কাসিপুর লক্ষিপাসা এলাকার শাজাহান সিকদারের ছেলে কবির হোসেন (৩০), রাঙ্গাবালীতে সড়ক নির্মাণ শ্রমিক হিসেবে কর্মরত পটুয়াখালী থানার ময়দান মাদ্রাসা এলাকার রহিম হাওলাদারের ছেলে হাসান (৩৫) ও একই কাজে কর্মরত বাউফল থানার জয়গোড়া এলাকার মৃত আলোম হাওলাদারের ছেলে ইমরান (৩২)

এব্যাপারে রাঙ্গাবালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাশফাকুর রহমান ও রাঙ্গাবালী থানার ওসি আলী আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। সুরতহাল শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর