ছাত্রলীগের হামলায় আহত আ’লীগ নেতা

কুমিল্লার হোমনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল মজিদকে ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা চালিয়ে আহত করেছেন বলে অভিযোগ ওঠেছে। শুক্রবার বিকালে উপজেলার শ্রীপুর বাজারে এই ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার শ্রীপুর বাজারে শুক্রবার বিকালে স্থানীয় আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। এই স্থানে উপজেলা ছাত্রলীগ সমাবেশ আহ্বান করে। সভার পুর্বনির্ধারিত সময়ে উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল মজিদ সভাস্থলে হাজির হলে ছাত্রলীগের নেতাকর্মীরা তার ওপর হামলার চেষ্টা করে। দুই পক্ষে ইটপাটকেল নিক্ষেপ শুরু হয়। ইটের আঘাতে সভাপতি আব্দুল মজিদ আহত হন।

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ আব্দুল মজিদ বলেন, ইটের আঘাতে আমার পা থেতলে গেছে। বাড়ীতেই চিকিৎসা নিচ্ছি।

তবে হামলার কথা অস্বীকার করে উপজেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল সরকার বলেন, জয়পুর ইউনিয়নে ছাত্রলীগের সভা হওয়ার কথা ছিল। ১৪৪ ধারা জারির কারণে আমরা সভা করতে পারিনি।

হোমনা থানার ওসি আবুল কায়েস আখন্দ বলেন, একই স্থানে আওয়ামী লীগ ও ছাত্রলীগ সভা ডাকায় দু’পক্ষই মিছিল নিয়ে যাওয়ার চেষ্টা করেছিল। বেশি কিছু হয়নি, মজিদ সাহেব আমার সামনেই ছিলো। আর কোথাও ১৪৪ ধারা জারি করা হয়নি।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর