ডাকাতির আশঙ্কায় সিংগাইরে মসজিদে মাইকিং, রাত জেগে পাহারা দিবে গ্রামবাসী

মানিকগঞ্জের সিংগাইরের বাইমাইল এলাকায় ডাকাতির আশঙ্কায় মানুষকে সচেতন করে মসজিদে মাইকিং ও গ্রামবাসীর রাত জেগে পাহারার ব্যবস্থা করেছেন সিংগাইর থানা পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বায়রা ইউনিয়নের বাইমাইল স্ট্যান্ড এলাকায় শুক্রবার (২৩ অক্টোবর) রাতে ডাকাতি সংগঠিত হতে পারে। এ খবর সন্ধ্যায় তড়িৎ গতিতে এলাকা ছড়িয়ে পড়লে গ্রামবাসী আতঙ্কিত হয়ে পড়ে। তাৎক্ষনিক সিংগাইর থানার ওসি রকিবুজ্জামান ডাকাত আতঙ্কের ঘটনা নিয়ে সন্ধ্যায় বাইমাইল বাসষ্ট্যান্ডে এক জরুরি সভা করেন। সভায় উপস্থিত ছিলেন স্থানীয়, বাজার ও স্ট্যান্ডের কমিটির সভাপতি ও সেক্রেটারি ও এলাকাবাসী।

সভায় আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে মসজিদে মাইকিং করে জনগনকে সতর্ক করা হয়। গ্রামবাসীদের সজাগ থেকে পাহারার ব্যবস্থা করার জন্য বলা হয়েছে।

সিংগাইর থানার ওসি মো. রকিবুজ্জামান বলেন, গোপন সংবাদের মাধ্যমে জানা গেছে এলাকায় ডাকাতি সংগঠিত হবার সম্ভাবনা রয়েছে। তাই এলাকাবাসীকে সতর্কসহ পুলিশ ও গ্রামবাসীদের নিয়ে পাহারার ব্যবস্থা করা হয়েছে। বহিরাগত কেউ যেন এলাকায় ঢুকতে না পারে কড়া সতর্ক ব্যবস্থা করেছি।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর