মাকে ৫ টুকরো করে হত্যার ঘটনায় পলাতক ২ আসামি গ্রেফতার

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় নুরজাহান বেগমকে (৫৭) ছেলের নেতৃত্বে পাঁচ টুকরো করে হত্যার ঘটনায় পলাতক বাকি দুই আসামিকে গ্রেফতার করেছে জেলা ডিবি পুলিশ।

পলাতকদের গ্রেফতারের মধ্য দিয়ে গ্রেফতার করা হলো এ মামলার সব আসামিকে।

শুক্রবার (২৩ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে জেলা ডিবির পরিদর্শক মো. জাকির হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, শুক্রবার দুপুরে গ্রেফতার দুই আসামিকে পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করা হয়। পরে আগামী রোববার (২৫ অক্টোবর) রিমান্ড শুনানির আদেশ দিয়ে আসামিদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

এর আগে বৃহস্পতিবার (২২ অক্টোবর) দিনগত গভীর রাতে সুবর্ণচর উপজেলার চরজব্বর এলাকা থেকে হত্যা মামলার ৬ নম্বর আসামি ইউনিয়নের জাহাজমারা এলাকার মৃত মমিন উল্যার ছেলে মো. ইসমাইল (৩৫) ও মামলার ৭ নম্বর আসামি একই এলাকার মারফত উল্যার ছেলে মো. হামিদ (৩৪)।তাদের গ্রেফতার করা হয়।

গত ৭ অক্টোবর বিকেল ৫টার দিকে পুলিশ ওই ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের উত্তর জাহাজমারা গ্রামের প্রভিডা ফিডের পেছনের একটি ধানক্ষেত থেকে ওই নারীর পাঁচ টুকরো মরদেহের সন্ধান পায়।

এর আগে নিহতের ছেলে হুমায়ুন কবির জানিয়েছিল, বুধবার ভোর থেকে তার মাকে খুঁজে পাচ্ছে না। পরে এলাকার এক নারী বিকেলে ধানক্ষেতে টুকরো টুকরো মরদেহ দেখতে পায়। পরে নিহতের ছেলে হুমায়ুন কবির ঘটনাস্থলে গিয়ে তার মায়ের মরদেহ শনাক্ত করে।

বার্তা বাজার/কে.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর