ধোবাউড়ায় পূজামণ্ডপ পরিদর্শন করলেন সৈয়দ এমরান সালেহ প্রিন্স

ময়মনসিংহের ধোবাউড়ায় হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে পূজামণ্ডপ পরিদর্শন করেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স। শুক্রবার(২৩ অক্টোবর) বিকেলে উপজেলার মুন্সিরহাট বাজারে পুজামণ্ডপ পরিদর্শন করেন তিনি।

এসময় তিনি সকলকে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা জানান। সেই সাথে তিনি পূজামণ্ডপে আর্থিক অনুদান প্রদান করেন।

তিনি উপস্থিত ভক্ত ও পূজারীদের উদ্দেশ্যে বক্তব্য দানকালে বাংলাদেশের আবহমান কালের ধর্মীয় সম্প্রীতি বজায় রেখে দুঃশাসনের অবসান ঘটিয়ে সুখী,সমৃদ্ধশালী বাংলাদেশ গড়ার বিএনপির অঙ্গীকারের কথা উল্লেখ করেন।

এ সময় উপস্থিত ছিলেন ধোবাউড়া উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক বাঘবেড় ইউপি চেয়ারম্যান ফরহাদ রাব্বানী সুমন, বিএনপির নেতা আবুল কাশেম ডলার,রফিকুল ইসলা, আমিনুল ইসলাম, সিরাজুল ইসলাম, ওয়াজেদ মাস্টার, মাসুদ চৌধুরী প্রমুখ।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর