ঝিনাইদহে ডিপ্লোমা কৃষিবিদ দিবস উপলক্ষে আলোচনা সভা

ঝিনাইদহে ডিপ্লোমা কৃষিবিদ দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে ডিপ্লোমা কৃষিবিদ ইন্সটিটিউশন বাংলাদেশ ঝিনাইদহ জেলা শাখার আয়োজনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ডিপ্লোমা কৃষিবিদ ইন্সটিটিউশন জেলা শাখার সভাপতি খাইরুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা কৃষকলীগের সভাপতি সাজেদুল ইসলাম সোম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আশরাফুল আলম। এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ডিপ্লোমা কৃষিবিদ ইন্সটিটিউশন জেলা শাখার সাংগঠনিক সম্পাদক রাজু আহমেদ, অর্থ সম্পাদক মিলন কুমার ঘোষ, দপ্তর সম্পাদক মেসবাহ আহমেদ, প্রচার ও প্রকাশনা ও তথ্য বিষয়ক সম্পাদক শামীম হোসেন প্রমুখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন ডিপ্লোমা কৃষিবিদ ইন্সটিটিউশন জেলা শাখার সাধারণ সম্পাদক কুরবান আলী। আলোচনা শেষে কেক কেটে দিবসটি উদযাপন করা হয়। পরে দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া মোনাজাত করা হয়।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর