ইংল্যান্ড থেকে মাশরাফির ফোন, দ্রুত ব্যবস্থা নেয়ার অনুরোধ

বখাটের হাতুড়িপেটার শিকার স্কুলছাত্রীর চিকিৎসার ভার নিয়েছেন সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা। আইনি সহায়তা দেয়ার কথাও জানিয়েছেন তিনি।

মাশরাফি লন্ডনে বসেই স্কুলছাত্রীর ওপর হামলার খবর জানতে পেরে বিভিন্ন মাধ্যমে তার খবর নিচ্ছেন। তার অর্থায়নে ইতিমধ্যেই আহত ছাত্রীর ওষুধপত্র কিনে দেওয়া হয়েছে।

মাশরাফির সমাজসেবা বিষয়ক প্রতিনিধি মো. রাসেল বিল্লাহ জানান, মাশরাফি সার্বক্ষণিকভাবে আহত ছাত্রীর খোঁজ খবর রাখছেন। চিকিৎসার যাবতীয় ব্যয়ও তিনিই বহন করবেন। এছাড়া আইনগত সহায়তার জন্য যা কিছু প্রয়োজন তার সবকিছুই তিনি করবেন।

প্রসঙ্গত, গত শনিবার ভোরে লোহাগাড়ায় দুই বখাটের হাতুড়িপেটায় গুরুতর আহত হয় ওই স্কুল ছাত্রী। বর্তমানে নড়াইল সদর হাসপাতালে তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে। ছাত্রীর বাবা শনিবার রাতেই হামলাকারী ওবায়দুর রহমান (২০) ও কাবুল জমাদ্দারের (২৫) বিরুদ্ধে লোহাগড়া থানায় মামলা করেছেন বলে জানা গেছে।

উল্লেখ্য, গত শনিবার ভোরে লোহাগড়ার ওই ছাত্রীর ওপর দুই বখাটে হামলা চালায়। হামলার শিকার ওই ছাত্রী বর্তমানে নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে। গত শনিবার রাতে ওই ছাত্রীর বাবা দীননাথপাড়ার ওবায়দুর রহমান (২০) ও কাবুল জমাদ্দারের (২৫) বিরুদ্ধে লোহাগড়া থানায় মামলা করেন। কাবুলকে শনিবার দুপুরেই গ্রেপ্তার করে পুলিশ। ওবায়দুর দীর্ঘদিন ধরে ওই ছাত্রীকে উত্ত্যক্ত করে আসছিলেন। ওবায়দুরের সহযোগী কাবুল।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর