পটুয়াখালীতে স্পীড বোট ডুবিতে ৫ যাত্রী নিখোঁজ: এখনো মেলেনি সন্ধান

পটুয়াখালীর রাঙ্গাবালীতে অতিরিক্ত ঢেউয়ের কবলে পড়ে স্পীড বোট ডুবিতে নিখোঁজ হওয়া ৫ যাত্রীকে উদ্ধারের জন্য প্রসাশনের পক্ষ থেকে উদ্ধার তৎপরতা অব্যাহত রয়েছে।

জানা যায়, সারা রাতভর খুঁজেও মেলেনি নিখোঁজ হওয়া যাত্রীদের কোন সন্ধান। সরেজমিনে দেখা যায়, সকালে পুলিশ, কোষ্টগার্ড ও ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার তৎপরতা অব্যাহত রেখেছে। তারা জানান,‌ নিখোঁজ হওয়া যাত্রীদের উদ্ধার হওয়া পর্যন্ত তাদের এই উদ্ধার তৎপরতা অব্যাহত থাকবে।

গতকাল বৃহস্পতিবার বিকেলে উপজেলার কোড়ালীয়া লঞ্চ ঘাট থেকে যাত্রী নিয়ে পানপট্টি লঞ্চ ঘাটের উদ্দেশ্য ১৭ জন যাত্রী নিয়ে ছেড়ে যায় স্পীড বোটটি। মাঝ নদীতে ঢেউয়ের কবলে পড়ে স্পীড বোটটি ফেটে ডুবে যায়।

এব্যাপারে রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলী আহমেদ বলেন, আমরা উদ্ধার তৎপরতা অব্যাহত রেখেছি। কোষ্টগার্ডের একটি টিম ও পুলিশের টিম কাজ করছে।

ফায়ার সার্ভিসের পটুয়াখালী ইউনিটের সিনিয়র স্টেশন অফিসার মোঃ ফিরোজ আহমেদ বলেন, আমরা ফায়ার সার্ভিস টিম ঘটনাস্থলে আসছি। কিন্তু নদী অনেক উত্তাল থাকায় আমাদের উদ্ধার তৎপরতা চালানো সম্ভব হচ্ছে না। তুফান কমলেই আমরা অভিযান পরিচালনা করবো‌।

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর