মানুষ এখন জাতীয় পার্টিকে নিয়ে স্বপ্ন দেখছে: জিএম কাদের

মানুষ এখন জাতীয় পার্টিকে নিয়ে স্বপ্ন দেখছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের। বৃহস্পতিবার (২২ অক্টোবর) দুপুরে লালমনিরহাট জেলা অডিটোরিয়ামে আওয়ামী লীগ ও বিএনপি থেকে শতাধিক নেতাকর্মীর জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

জাতীয় পার্টি সম্ভাবনাময় দল উল্লেখ করে তিনি বলেন, জাতীয় পার্টি দেশের একটি পরিচ্ছন্ন রাজনৈতিক দল। বড় দুই দলের অত্যাচারে অতিষ্ঠ মানুষ এখন জাতীয় পার্টিকে নিয়ে স্বপ্ন দেখছে। তাই সময় এসেছে ঘুরে দাঁড়ানোর। দুই দলের বাইরে জাতীয় পার্টিকেই আস্থার দল হিসেবে পেতে চায় জনগণ।

জিএম কাদের আরও বলেন, কোনো কারণ ছাড়াই প্রতিনিয়ত বাড়ছে কাঁচা বাজার থেকে শুরু করে সব কিছুর দাম। বাজার সরকারের নিয়ন্ত্রণে নেই। আলুর বাজারসহ নিত্যপণ্যের বাজার নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ হচ্ছে। এতে মানুষ খুব কষ্টে রয়েছে।

লালমনিরহাট জেলা জাতীয় পার্টির সদস্য সচিব সেকেন্দার আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা যুবলীগের আইন বিষয়ক সম্পাদক এস এম ওয়াহিদুল হাসান সেনা, সদর উপজেলার কুলাঘাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহতাব হোসেন, খুনিয়াগাছ ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি জুলফিকার আলী বুলু ও মহেন্দ্রনগর ইউনিয়ন যুবদলের সভাপতি আসাদুল আশেকিন রতনসহ আওয়ামী লীগ ও বিএনপির শতাধিক নেতাকর্মী জাতীয় পার্টিতে যোগদান করেন।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর