মাগুরায় দুপক্ষের সংঘর্ষে নারীসহ আহত ১০

মাগুরায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে নারীসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেলে মহম্মদপুর উপজেলার বাবুখালী ইউনিয়নে গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, রবীন্দ্রনাথ বিশ্বাস, দীলিপ বিশ্বাস, রহিত বিশ্বাস, শুনীল বিশ্বাস, সজিব বিশ্বাস, সুভা রানী, স্মৃতি রানী, নরেশ মিত্র, সুমন মিত্র ও নারায়ণ মিত্র। এদের মধ্যে রবীদ্রনাথ বিশ্বাসের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে তার পরিবার।

স্থানীয়রা জানান, কুলিপাড়া গ্রামের রবীদ্রনাথ বিশ্বাসের সাথে পাশ্ববর্তী বাড়ির নারায়ণ মিত্রের জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। আজ বৃহস্পতিবার সকালে রবীন্দ্রনাথ বিশ্বাস বাথরুমের পাইপ জোড়ানোর সময় নারায়ণ মিত্র নিজের জমি দাবি করে বাঁধা দেন। পরে বাকবিতন্ডার এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। পরে বিকালে তারা দেশীয় অস্ত্র নিয়ে প্রথমে দীলিপ বিশ্বাসের দোকানে এসে তাকে মারধর করে। এ খবর ছড়িয়ে পড়লে দুই পক্ষের সংঘর্ষে ঘটনা ঘটে। এসময় দুই পক্ষের নারীসহ ১০ জন আহত হয়েছে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

রবীদ্রনাথ বিশ্বাসের ছেলে রহিত বিশ্বাস অভিযোগ করে বলেন, এই ছোট ঘটনায় কোন সংঘর্ষের ঘটনা ঘটতো না। এলাকার প্রভাবশালী বাবুখালী ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য অঞ্জলি রানী বিশ্বাস ও তার স্বামী দীপুল বিশ্বাস এ ঘটনায় বিরোধীদের পক্ষ নিয়ে আমার বাবার হাত- পা, মাথা বুকে রড দিয়ে আঘাত করে। এলাকায় তাদের অপর্কেমর সাথে আমরা না থাকায় আমাদের অপর প্রতিশোধ নিয়েছে তারা।

এমন অভিযোগের ভিত্তিতে ১ নং বাবুখালী ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য অঞ্জলি রানী বিশ্বাস ফোনে যোগাযোগ করা হলে তার মোবাইল নম্বরটি বন্ধ পাওয়া যায়।

মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ তারক বিশ্বাস জানান, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর