গঠিত হলো কুড়িগ্রাম ক্রীড়া উন্নয়ন সমিতি’র নতুন কমিটি

“কুড়িগ্রাম হচ্ছে আধুনিক ক্রীড়া নগরী”এই প্রতিপাদ্যকে নিয়ে কাজ করছে কুড়িগ্রাম ক্রীড়া উন্নয়ন সমিতি। মোঃ ফিরোজ আহম্মেদ কে সভাপতি,মোঃ ইকবাল রাব্বীকে সাধারণ সম্পাদক এবং আবু সাঈদ সাহেদ কে সাংগঠনিক সম্পাদক করে কুড়িগ্রাম ক্রীড়া উন্নয়ন সমিতির নতুন এই কমিটি গঠিত হয়।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) বিকেল সাড়ে ৫টায় জেলা সদরের তিতাস টেলিকম হলরুমে সংগঠনটির ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়, আলোচনা সভা শেষে ৩ জনের নাম ঘোষনা দিয়ে আগামী ২ বছরের জন্য নির্বাচিত হয় নবগঠিত এই কমিটি । কমিটির বাকি সদস্যদের নামসহ পূর্নাঙ্গ নাম খুব শীঘ্রই প্রকাশ করা হবে বলে জানানো হয় আলোচনায় সভায়।

সভা সুত্রে জানা যায়,ক্রীড়া উন্নয়ন সমিতির নতুন এই কমিটি কার্যকলাপ চলবে ১০ সদস্য বিশিষ্ট একটি পরিকল্পনা পর্ষদের মাধ্যমে । পরিকল্পনা পর্ষদের সদস্য আল মোস্তাক্বীম বিল্লাহ মিশুর সঞ্চালনায় ও কুড়িগ্রাম ক্রীড়া উন্নয়ন সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি জালাল হোসেন লাইজুর সভাপতিত্বেপ্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা ও কমিটি গঠনের সভায় বক্তব্য রাখেন,কুড়িগ্রাম প্রেসক্লাব এর সভাপতি ও ক্রীড়া সংগঠক আহসান হাবীব নিলু,সাবেক পৌর মেয়র কাজিউল ইসলাম,সাবেক জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক,জেলা ক্রীড়া সংস্থার সদস্য মোঃ গিয়াস,মোঃ আব্দুল মতিন,সাংবাদিক হুমায়ুন কবীর সূর্য্য প্রমুখ ।

প্রসঙ্গ,ফুটবল,ক্রিকেটসহ নানা দেশীয় খেলাগুলোকে আরো বেগবান করতে ২০১৫ সালের ২২ অক্টোবর গঠিত হয় কুড়িগ্রাম ক্রীড়া উন্নয়ন সমিতি। সেই থেকে জেলার প্রান্তিক অঞ্চলের খেলোয়ারদের উন্নয়ন ও বিভিন্ন ইভেন্টের খেলাকে এগিয়ে নিতে কাজ করছে এই ক্রীড়া সংগঠনটি।

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর