পটুয়াখালীতে স্পিডবোট ডুবিতে নিখোঁজ ৫

পটুয়াখালীর রাঙ্গাবালীতে অতিরিক্ত ঢেউয়ের কারণে আগুন মুখা নদীতে স্পিডবোট ডুবে ৫ জন নিখোঁজ হয়েছেন।

জানা যায়, আজ বৃহস্পতিবার বিকেল ৫ টায় উপজেলার ছোট বাইশদিয়া ইউনিয়নের কোড়ালীয়া লঞ্চ ঘাট থেকে বৈরী আবহাওয়া থাকা সত্বেও আহম্মেদ এন্টারপ্রাইজের একটি স্পীডবোট গলাচিপা উপজেলার পানপট্টি লঞ্চ ঘাটের উদ্দেশ্য ১৭ জন যাত্রী নিয়ে ছেড়ে যায়। মাঝ নদীতে ঢেউয়ের কবলে পড়ে এ ঘটনা ঘটে ।

এঘটনায় এখন পর্যন্ত ড্রাইভারহ মোট ১৩ জনকে উদ্ধার করা হয়। নিখোঁজ রয়েছেন আরও ৫ জন ।

নিখোঁজ ৫ জন হলেন, রাঙ্গাবালী থানার কনস্টেবল মহিবুল ইসলাম (৪৫), আশা ব্যাংক পরিদর্শক কবির হোসেন(৩০), কৃষি ব্যাংক কর্মকর্তা মোস্তাফিজুর রহমান(৩৫) এবং রাঙ্গাবালীতে সড়ক নির্মাণ শ্রমিক হিসেবে কর্মরত পটুয়াখালীর ইমরান ও বাউফল উপজেলার হাসান।

উদ্ধারকৃত যাত্রীরা জানান, তারা অতিরিক্ত ঢেউ দেখার পরে স্পিডবোট ড্রাইভারকে তীরে যাওয়ার জন্য অনুরোধ করলেও ড্রাইভার তা না শুনে গন্তব্যের দিকে চালিয়ে যাওয়ার পথে এ ঘটনা ঘটে ।
জানা যায় এর আগেও গত ৬ জানুয়ারি একই মালিকানাধীন একটি স্পিডবোট আগুন মুখা নদীতে ডুবে দুজনের মৃত্যু হয়।

এব্যাপারে রাঙ্গাবালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাশফাকুর রহমান ও রাঙ্গাবালী থানার ওসি আলী আহমেদ বলেন, আমাদের প্রশাসনের পক্ষ থেকে উদ্ধার তৎপরতা অব্যাহত রয়েছে। আইন লঙ্ঘন করে বৈরী আবহাওয়ার মধ্যে অতিরিক্ত যাত্রী নিয়ে স্পিডবোট চালানোর দায়ে আমরা প্রশাসনিক ব্যবস্থা নিবো।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর