বিশ্বকাপ: কোহলিদের শুভেচ্ছা বার্তা ব্রাজিল তারকার

বেজে উঠেছে বিশ্বকাপের দামামা।আর মাত্র বাকি একদিন। শেষ মুহূর্তের প্রস্তুতিতে নিজেদের অস্ত্রে শান দিয়ে নিচ্ছে দেশগুলি।নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম প্রস্তুতি ম্যাচে বাজেভাবে হেরেছে টিম ইন্ডিয়া। এমন সময় কোহলি অ্যান্ড কোম্পানির জন্য শুভেচ্ছাবার্তা ভেসে এল চেলসির ব্রাজিলিয়ান ডিফেন্ডার দাভিদ লুইজের তরফ থেকে।

দিন-দুয়েক আগে লর্ডস ক্রিকেট স্টেডিয়ামের বাইরে ইংরেজ ফুটবল দলের অধিনায়ক তথা টটেনহ্যাম তারকা হ্যারি কেনের সঙ্গে ভারত অধিনায়ক বিরাট কোহলির সেলফি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। প্রিয় ক্রিকেট তারকার সঙ্গে ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ইংরেজ অধিনায়ক লেখেন, ‘বেশ কিছু টুইট চালাচালির পর অবশেষে বিরাট কোহলির সঙ্গে সাক্ষাতের সুযোগ হল।দারুণ মানুষ একইসঙ্গে দুর্দান্ত স্পোর্টসম্যান।’ প্রত্যুত্তরে বিরাট চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের জন্য শুভেচ্ছা জানান কেনকে।

এবার বিশ্বকাপের জন্য বিরাটের কাছে বিশেষ বার্তা ভেসে এল প্রিয় ক্লাব চেলসির সংসার থেকে। এক ভিডিওবার্তায় ক্রিকেটের মেগা ইভেন্টের জন্য প্রিয় তারকা বিরাটকে শুভেচ্ছা জানালেন চেলসি ডিফেন্ডার দাভিদ লুইজ।পাশাপাশি তিনি শুভেচ্ছা জানালেন ভারতীয় দলকেও। একইসঙ্গে ব্রাজিলিয়ান ডিফেন্ডার জানান, আসন্ন বিশ্বকাপে বিরাটের দলকেই সমর্থন করবেন তিনি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর