নীলফামারীতে শিশু ও নারী নির্যাতন বন্ধে উঠান বৈঠক অনুষ্ঠিত

নীলফামারীর জলঢাকা উপজেলায় শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়) শীর্ষক প্রকল্পের আওতায় শিশু ও নারী নির্যাতন বন্ধে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) উপজেলার বালাগ্রাম ইউনিয়নের ঢোলঢিবি গ্রামে জেলা তথ্য অফিসার প্রকাশ চন্দ্র রায়ের সভাপতিত্বে বৈঠক অনুষ্ঠিত হয়। এর আগে উপস্থিত শিশু ও নারীর মাঝে শতাধিক মাস্ক বিতরন করা হয়।

এসময় উপস্থিত শিশু ও নারীদের সাথে ভিডিও কলের মাধ্যমে পরামর্শ প্রদান করেন গণযোগাযোগ অধিদপ্তরের উপ-পরিচালক হাছিনা আক্তার। এসময় তিনি সকলকে সচেতন হওয়ার আহবান জানান এবং শিশু ও নারী নির্যাতনের মত ঘটনা ঘটলে তাৎক্ষণিক সরকারি বিভিন্ন সেবাদান কেন্দ্রে যোগাযোগ করার কথা বলেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তথ্য অফিসের মোঃ শাকিল, রোস্তম আলী সরকার ও ইউপি সদস্য খোরশেদ আলম। পরে একই ইউনিয়নের সরকারপাড়ায় উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। জেলা তথ্য অফিসের আয়োজনে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের স্থির ও ভিডিও চিত্র প্রদর্শণ করা হয়।

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর