এবার ডাঃ মাসুদের বিরুদ্ধে পাল্টা অভিযোগ ইন্টার্ন চিকিৎসকদের

বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের মেডিসিন ইউনিট-৪ এর সহকারী রেজিস্টার ডাঃ মাসুদ খানের ওপর অভিযুক্ত হামলাকারীরা এবার পাল্টা অভিযোগ তুলেছেন। আজ (২২ অক্টোবর) বৃহস্পতিবার শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালকের কাছে ডাঃ মাসুদ খানের বিচার চেয়ে স্মারকলিপি প্রদান করেন ইন্টার্ন চিকিৎসকরা।

তারা দাবী করেন, মূলত কমিশন বাণিজ্য টিকিয়ে রাখতে চাচ্ছেন ডাঃ মাসুদ খান। যার প্রতিবাদ করেছিল ইন্টার্ন চিকিৎসকরা। এ নিয়ে দীর্ঘদিন ধরেই তার সাথে মনোমালিন্য চলছিল। মঙ্গলবারও (২০ অক্টোবর) এক রোগীর স্বজনের সাথে অশোভন আচরণ করেন। সেই বিষয়টি ইন্টার্ন চিকিৎসক সজল পান্ডে, তরিকুল ইসলামসহ কয়েকজনে জিজ্ঞেস করেন। তা নিয়ে তর্ক হয়। কিন্তু কোন ধরনের মারধরের ঘটনা ঘটেনি।

স্মারকলিপি প্রদানকালে আরও উপস্থিত ছিলেন, তৌহিদুল ইসলাম, তন্ময় চক্রবর্তী, রিজভী প্রমূখ।

হাসপাতাল পরিচালক ডাঃ বাকির হোসেন জানিয়েছেন, ইন্টার্নদের কথা আমরা শুনেছি। তারা স্মারকলিপিতে বিভিন্ন অভিযোগ এনেছেন ডাঃ মাসুদের বিরুদ্ধে। যা খতিয়ে দেখা হবে এবং অভিযোগ প্রমাণিত হলে ব্যবস্থা নেয়া হবে। আর ডাঃ মাসুদ যে অভিযোগ তুলেছেন তাও খতিয়ে দেখা হচ্ছে। তিনি বলেন, পুরো ঘটনায় সহযোগী অধ্যাপক ডাঃ আনোয়ার হোসেন বাবলুকে প্রধান করে একটি তিন সদস্যদের কমিটি গঠন করা হয়েছে। যে কমিটি পুরো বিষয়টি তদন্ত করে দেখবে এবং ৫ কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দাখিল করবেন। প্রতিবেদন অনুসারে ব্যবস্থা গ্রহন করা হবে।

প্রসঙ্গত, মঙ্গলবার (২০ অক্টোবর) দুপুরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের অফিস কক্ষে ডাঃ মোঃ মাসুদ খানকে আটকে মারধর করে ইন্টার্ন চিকিৎসকরা। এমন অভিযোগ তুলে বুধবার (২১ অক্টোবর) হাসপাতাল পরিচালকের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন ডাঃ মাসুদ খান। তার পরদিন আজ (২২ অক্টোবর) বুহস্পতিবার ডাঃ মাসুদের বিরুদ্ধে নানান অনিয়মের অভিযোগ তুলে স্মারকলিপি প্রদান করেন ইন্টার্ন চিকিৎসকরা।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর