দূর্গাপূজা উপলক্ষে বাংলাবান্ধা স্থলবন্দর ৬ দিন বন্ধ ঘোষণা

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দূর্গা পূজা উপলক্ষে পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দর দিয়ে ভারত,নেপাল ও ভূটানের সাথে আগামী ২৩ অক্টোবর শুক্রবার থেকে টানা ৬ দিন সকল প্রকার পণ্য আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ ঘোষণা।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে পঞ্চগড় আমদানী রপ্তানীকারক অ্যাসোসিয়েশনের সভাপতি মেহেদী হাসান খান বিষয়টি নিশ্চিত করেছেন।
সংগঠনটির সূত্রে জানা গেছে, আগামী ২৩ অক্টোবর ( শুক্রবার) থেকে ২৮ অক্টোবর ( বুধবার) পর্যন্ত সরকারি ছুটি সহ সনাতন ধর্মাবলম্বীদের ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে টানা ছয় দিন বাংলাবান্ধা স্থলবন্দর দিয়ে ভারত,নেপাল ও ভুটানের সাথে পাথরসহ সকল প্রকার পণ্য আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে এবং আগামী ২৮ অক্টোবর (বৃহস্পতিবার) সকাল থেকে পুনরায় স্থলবন্দরে আমদানি-রপ্তানী কার্যক্রম পূর্বের ন্যায় চলবে।

পঞ্চগড় আমদানি-রপ্তানীকারক এসোসিয়েশনের সভাপতি মেহেদী হাসান খান বাবালা জানান, সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দূর্গোউৎসব উপলক্ষে ভারত ও বাংলাদেশ উভয় দেশের ব্যবসায়ীদের আলোচনার ভিত্তিতে বাংলাবান্ধা স্থলবন্দর ৬দিন বন্ধ ঘোষণা করা হয়েছে। তবে ২৮ অক্টোবর যথারীতি চালু হবে।

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর