চেতনানাশক মেশানো দই খাইয়ে কিশোরীকে ধর্ষণ, যুবক আটক

ময়মনসিংহ সদরের চর হাসাদিয়া এলাকায় চেতনানাশক ওষুধ মেশানো দই খাইয়ে এক কিশোরীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত জাকারিয়া (২০) নামে এক যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৪।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) দুপুরে র‌্যাব-১৪ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। ভোর সোয়া ৪ টায় সদরের দাপুনিয়া বাজারের গাঘড়া মধ্যপাড়া এলাকায় অভিযান চালিয়ে ধর্ষক জাকারিয়াকে আটক করে র‌্যাব।

র‌্যাব-১৪’র মিডিয়া অফিসার সিনিয়র এএসপি জোনাঈদ আফ্রাদ জানান, গত ১৯ অক্টোবর (সোমবার) রাত ৯টার দিকে সদরের ওই এলাকায় প্রতিবেশী জাকারিয়া চারটি দই নিয়ে ওই কিশোরী ও তার ছোট বোন এবং তাদের নানীকে খেতে দেয়। দই খাওয়ার পরপরই একে একে সবাই অচেতন হয়ে পড়ে। এ সুযোগে অচেতন কিশোরীকে ধর্ষণ করে জাকারিয়া। পরদিন সকালে প্রতিবেশীরা তাদের উদ্ধার করার পর ভুক্তভোগীর সাড়া শরীরে ব্যথা অনুভব করায় চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ঘটনার দুই দিনের মাথায় সদরের দাপুনিয়া বাজারের গাঘড়া মধ্যপাড়া এলাকা থেকে মামলার একমাত্র আসামি জাকারিয়াকে গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাব-১৪।

গ্রেফতারকৃত আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে এ ঘটনার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে বলেও জানান র‌্যাবের এ কর্মকর্তা।

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর