৬ জনকে সাথে নিয়ে মাকে হত্যা করেছে ছেলে

গত ৭ অক্টোবর নোয়াখালীর সুবর্ণচরের জাহাজমারা গ্রামে নুর জাহান বেগম নামে এক নারীকে ৫ টুকরো করে হত্যার ঘটনার রহস্য উদ্ঘাটন করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় নোয়াখালী জেলা পুলিশের সভা কক্ষে চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মোহাম্মদ আনোয়ার হোসেন এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

তিনি বলেন, গত ৬ অক্টোবর রাতে নুর জাহার হত্যার পর মরদেহকে ৫ টুকরো করে জমিতে ছড়িয়ে ছিটিয়ে দেয়। পর দিন ৭ অক্টোবর তার ছেলে হুমায়ুন কবির বাদী হয়ে চরজব্বার থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ তাৎক্ষণিক নীরব নামে একজনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত নীরবের তথ্য অনুযায়ী স্থানীয় এক কশাইকে গ্রেপ্তার করে। এক পর্যায়ে তাদের তথ্য অনুযায়ী পুলিশ মামলার বাদী হুমায়ুন কবিরকে গ্রেপ্তার করে। পরে তার স্বীকারোক্তিমূলক মোট ৫ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

তিনি আরো জানান, এ ঘটনায় ৭ আসামীর মধ্যে ৫ জনকে পুলিশ ইতোমধ্যে আটক করেছে। এর মধ্যে গ্রেফতারকৃত নীরব ও নূর ইসলাম কসাই নামের ২ আসামী আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। অন্য ২ আসামী ইসমাইল ও হামিদ এখনো পলাতক রয়েছে।

গ্রেফতারকৃতদের স্বীকারোক্তিতে জানা যায়, ভিকটিম নূর জাহানের আগের ঘরের সন্তান বেলাল ৪ লাখ টাকা ঋণ করে মারা যায়। ওই ঋণের টাকা পরিশোধ নিয়ে নূর জাহানের সঙ্গে তার বর্তমান স্বামীর ঘরের সন্তান হুমায়ুন কবিরের প্রায়শ ঝগড়া হয়। তারই জের ধরে হুমায়ুন ৬ জনকে সাথে নিয়ে গত ৬ অক্টোবর রাতে মাকে প্রথমে বালিশ চাপা দিয়ে হত্যা করে। পরে তার মরদেহকে ৫ খন্ড করে পার্শ্ববর্তী একটি ধান ক্ষেতে ফেলে দেয়।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর