‘আমরা ফাইনালে খেলার যোগ্যতা রাখি না’

বিসিবি প্রেসিডেন্টস কাপে গতকাল গ্রুপ পর্বের শেষ ম্যাচে নাজমুল একাদশের সাথে হেরে ফাইনালে উঠা হলো না তামিম একাদশের। ৭ রানে হেরে যাওয়া সেই ম্যাচটির পর তামিমের কন্ঠে ছিল হতাশার বাণী। নিজেদের ব্যাটিং ব্যর্থতার কারণে তামিম জানালেন, ‘আমরা ফাইনালে খেলার যোগ্যতা রাখি না’।

ঐ দিন ৪১ ওভারে তামিমদের লক্ষ্য ছিল মাত্র ১৬৪। শুরু থেকে দলকে আগলে রেখে দারুণ অর্ধশতক হাঁকান দেশসেরা ওপেনার। একপর্যায়ে রানের থেকেও বল ছিলো অনেক বেশি। কিন্তু তামিম যখন আউট হয়ে সজাঘরে ফিরে যান তারপর যে ব্যাটসম্যানদের এই হাল হবে তা কল্পনাও করেননি তামিম।

ম্যাচ শেষে তামিম বলেন, “পুরো টুর্নামেন্টে আমরা যেভাবে ব্যাটিং করে এসেছি, আমার মনে হয় আমরা ফাইনালে খেলার যোগ্যতা রাখি না। আমি যখন আউট হই তখনো বলের সাথে রানের অনেক ব্যবধান ছিল, প্রয়োজনের রানের চেয়ে ৩০ বল বেশি ছিল। এমন একটা পজিসনে থেকে ম্যাচটা এভাবে হেরে যাবো এটা আমি নিজেও কল্পনা করিনি। তিন ম্যাচেই আমরা দল হিসেবে ভালো ব্যাটিং করতে পারিনি।”

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর