ব্যারিস্টার রফিক-উল হকের অবস্থা অপরিবর্তিত

সুপ্রিম কোর্টের জ্যেষ্ঠ আইনজীবী ও সাবেক অ্যাটর্নি জেনারেল ব্যারিস্টার রফিক-উল হকের শারীরিক অবস্থা আগের মতোই সংকটাপন্ন অবস্থায় আছে। এখনো কোনো পরিবর্তন হয়নি। রাজধানীর আদ-দ্বীন হাসপাতালে লাইফ সাপোর্টে আছেন দেশের এই প্রবীণ আইনজীবী।

মঙ্গলবার রাত ১২টার পর তাঁকে লাইফ সাপোর্টে নেওয়া হয় বলে জানিয়েছেন হাসপাতালটির মহাপরিচালক ডা. নাহিদ ইয়াসমিন। তিনি বলেন, ‘মঙ্গলবার রাত থেকে স্যারের (রফিক-উল হক) অবস্থা খারাপের দিকে। এ কারণে তাঁকে আইসিইউতে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে। তাঁর অবস্থা সংকটাপন্ন।’

দেশের প্রথিতযশা আইনজীবী এবং আদ-দ্বীন হাসপাতালের চেয়ারম্যান ব্যারিস্টার রফিক-উল হক অসুস্থ হয়ে পড়লে গত ১৫ অক্টোবর সন্ধ্যায় তাঁকে ওই হাসপাতালে ভর্তি করা হয়। এরপর কিছুটা সুস্থবোধ করলে গত ১৭ অক্টোবর সকালে পল্টনের বাসায় ফিরে যান তিনি। তবে ওই দিনই দুপুরের পর তাঁকে ফের হাসপাতালে ভর্তি করা হয়। এরপর গত ১৯ অক্টোবর তাঁর করোনা পরীক্ষা করে রিপোর্ট নেগেটিভ এলেও শারীরিক অবস্থার অবনতি ঘটে।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর