ধর্ষণ মামলায় গ্রেফতার যুবলীগ নেতার বাড়ি থেকে অস্ত্র-গুলি উদ্ধার

নোয়াখালীর চাটখিলে দূর সম্পর্কের চাচিকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার যুবলীগ নেতা মজিবুল রহমান শরীফের বাড়িতে অভিযান চালিয়ে অস্ত্র ও গুলি উদ্ধার করেছে পুলিশ।

গতকাল বুধবার রাতে চাটখিল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম গণমাধ্যমকে বলেন, ‘গ্রেফতারের পর শরীফের দেওয়া তথ্যের ভিত্তিতে বুধবার রাত ৮টার দিকে উপজেলার নোয়াখলা ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের ইয়াছিন বাজার সংলগ্ন তার বসতঘর থেকে একটি অস্ত্র, দুই রাউন্ড গুলি, বিয়ারের খালি ক্যান, পাঁচটি মোবাইল ফোন, এক প্যাকেট কনডম ও একটি ল্যাপটপ উদ্ধার করা হয়েছে।’

তিনি আরো বলেন, এ ঘটনায় গ্রেফতার শরীফের বিরুদ্ধে অস্ত্র আইনে আরও একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। গ্রেফতার শরীফ উপজেলার নোয়াখলা ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের রফিকুল ইসলাম খোকনের ছেলে এবং নোয়াখলা ইউনিয়ন যুবলীগের সভাপতি।

প্রসঙ্গত, গতকাল বুধবার ভোর ৫টার দিকে ওই গৃহবধূ তার নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন। শরীফ কৌশলে গৃহবধূর টিনশেড ঘরে প্রবেশ করে জোরপূর্বক তাকে ধর্ষণ করেন এবং উলঙ্গ করে ছবি-ভিডিও ধারণ করে চলে যান। পরে ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে শরীফ বিরুদ্ধে চাটখিল থানায় মামলা করেছেন। পরে পুলিশ অভিযান চালিয়ে দুপুর ৩টার দিকে তাকে গ্রেফতার করেন।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর