পুলিশের ভয়ে ভবন থেকে পড়ে জুয়াড়ির মৃত্যু

জুয়া খেলার সময় পুলিশে ধরতে পারে এমন ভয়ে নির্মাণাধীন ভবন থেকে পালিয়ে যাওয়ার সময় পড়ে গিয়ে সবুজ হাওলাদার (৪০) নামের এক ব্যক্তি মারা গেছেন। আজ (বুধবার) সন্ধ্যায় রাজধানীর আগারগাঁওয়ের বিএনপি বাজার জনতা হাউজিং পানির ট্যাংকি এলাকায় এই ঘটনা ঘটে। নিহত সবুজ বরিশালের বাকেরগঞ্জ উপজেলার খোদাবক্সকাঠি গ্রামের মৃত আ. মজিদ হাওলাদারের ছেলে।

সবুজের প্রতিবেশি জানান, ওই নির্মাণাধীন ভবনে সবুজ সেনেটারি মিস্ত্রির ঠিকাদার। সেখানে লোক দিয়ে কাজ করাতেন। দীর্ঘদিন ধরেই সে এ এলাকাতে ভাড়া থাকেন। বুধবার সন্ধ্যায় জনতা হাউজিংয়ের গেটের পাশেই নির্মাণাধীন একটি ৯তলা ভবনের ৫ম তলায় সবুজসহ কয়েকজন মিলে জুয়া খেলছিলেন।

এসময় পুলিশ আতঙ্কে পালাতে গিয়ে ভবন থেকে নিচে পড়ে যান তিনি। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে পঙ্গু হাসপাতাল, পরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে শেরেবাংলা নগর থানার উপপরিদশর্ক মো. জামিল হোসেন জানান, সন্ধ্যায় ওই নির্মাণাধীন ভবনের সামনে আমার ডিউটিতে ছিলাম। তখন ওই ভবন থেকে নিচে পড়ে যান সবুজ। দেখতে পেয়ে তাকে উদ্ধার করে পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে প্রতিবেশীরা তাকে ঢাকা মেডিক্যালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ৮টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর