সাতক্ষীরায় তৃতীয় শ্রেণির শিশুকে ধর্ষণের অভিযোগ

সাতক্ষীরা সদর উপজেলার উত্তর পাথরঘাটা গ্রামে তৃতীয় শ্রেণির এক কণ্যাশিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে আলী শেখ(১৭) নামের যুবকের বিরুদ্ধে । আহত শিশুটিকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (২১ অক্টোবর) বেলা ১১টার দিকে এ ঘটনাটি ঘটে।

আলী শেখ সদর উপজেলার উত্তর পাথরঘাটা গ্রামের প্রবাসী বাবলু শেখের ছেলে। বর্তমানে এ ঘটনায় অভিযুক্ত আলী শেখ পলাতক রয়েছেন।

ধর্ষিতার বাবা জানান, তিনি একজন ইজিবাইক চালক। পাথরঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণিতে পড়ে তার এই শিশু কন্যা। বুধবার বেলা ১১টার দিকে বাড়ির উঠানে খেলা করার সময় তাকে খাবার খাওয়ানোর প্রলোভন দেখিয়ে আলী শেখ তাদের বাড়িতে ডেকে নিয়ে যায়। এরপর ঘরের ভেতরে নিয়ে দরজা বন্ধ করে তাকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে।

তিনি আরও জানান, ধর্ষণের পর খুবই অসুস্থ অবস্থায় শিশুটি বাড়িতে গিয়ে ঘটনাটা মাকে জানায়। তারপর শিশুটির মা মোবাইল ফোনে বিষয়টি জানানোর পর তিনি দ্রুত বাড়িতে যান। পরে আহত অবস্থায় শিশুটিকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে সেখানে শিশুটিকে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় শিশুটির বাবা থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বোরহান উদ্দীন জানান, এখনও পর্যন্ত এ ঘটনায় থানায় কেউ কোন অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বার্তা বাজার/কে.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর