আইপিএল থেকে ছিটকে গেলেন ব্রাভো

ক’রোনাকালে আইপিএলের আসরটা যেন চেন্নাই সুপার কিংসের জন্য দুঃস্বপ্ন হয়ে এসেছে। টুর্নামেন্ট শুরুর আগেই সরে যান দলের সেরা দুই তারকা সুরেশ রায়না আর হরভজন সিং। এর মধ্যে আবার ১৩ জন ক’রোনা পজিটিভ হওয়ার খবর আসে। সবমিলিয়ে কোণঠাসা অবস্থায় থেকেই টুর্নামেন্ট শুরু করে চেন্নাই।

এমন প্রভাবে হয়তো পারফরম্যান্সেও পড়েছে। তিনবারের চ্যাম্পিয়নরা ৯ ম্যাচ খেলে মাত্র জিতেছে ৩টিতে। প্লে-অফে খেলার স্বপ্ন এখন তাদের জন্যে দুঃস্বপ্ন। এরই মধ্যে আরেক দুঃসংবাদ পেয়েছে দলটি। ইনজুরির কারণে আইপিএল থেকে ছিটকে গেলেন দলটির গুরুত্বপূর্ণ ক্রিকেটার ডোয়াইন ব্রাভো।

চেন্নাইয়ের চ্যাম্পিয়ন এই বোলাটেট ডান কুচকিতে গ্রেড-১ টিয়ার ধরা পড়েছে। যার ফলে লম্বা সময় মাঠের বাইরে থাকতে হচ্ছে তাকে। আর তাই এই আসরে আর খেলা হচ্ছে না তার। বৃহস্পতিবার আরব আমিরাত ছেড়ে নিজ দেশে ফিরে যাবেন ব্রাভো।

এ বিষয়ে চেন্নাই সুপার কিংসের প্রধান নির্বাহী কাশি বিশ্বনাথান বলেন, ”না, ব্রাভো আর খেলতে পারবে না। গ্রোয়িন ইনজুরির কারণে ছিটকে গেছেন তিনি। তিনি এক-দুই দিনের মধ্যে দেশে ফিরে যাবেন।”

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর