বাংলাদেশ-ভারত ম্যাচেও রয়েছে বৃষ্টির আশঙ্কা

কার্ডিফের সোফিয়া গার্ডেনে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল ৩.৩০ মিনিটে। ক্রিকেটপ্রেমীদের জন্য অবশ্য অপেক্ষা করছে দুঃসংবাদই। বাংলাদেশ-পাকিস্তান ম্যাচের মতো এই ম্যাচেও রয়েছে বৃষ্টির আশঙ্কা।

আর এক দিন বাদেই মাঠে গড়াবে ওয়ানডে বিশ্বকাপের ১২তম আসর। মূল লড়াইয়ের আগে অবশ্য প্রস্তুতি ম্যাচে নিজেদের শেষবারের মতো ঝালাই করে নিচ্ছে অংশগ্রহণকারী ১০ দল। এমনই প্রস্তুতি ম্যাচে আজ মঙ্গলবার নিজেদের দ্বিতীয় ও শেষ ম্যাচে ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ।

আবহাওয়ার পূর্বাভাস বলছে, মঙ্গলবার কার্ডিফে সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ১৭ ডিগ্রি সেলসিয়াস, সর্বনিম্ন ৭ ডিগ্রি সেলসিয়াস। এদিন পুরো সময়ই কার্ডিফের আকাশ মেঘে ঢাকা থাকার কথা রয়েছে। এ ছাড়াও হতে পারে বৃষ্টিপাতও। সেক্ষেত্রে বৃষ্টির স্থায়িত্বের উপর নির্ভর করে ওভার কমিয়ে আনা হতে পারে।

আবহাওয়ার পূর্বাভাস।
বৃষ্টির বাগড়ায় প্রথম প্রস্তুতি ম্যাচে মাঠেই নামা হয়নি বাংলাদেশের। বিশ্বকাপের চূড়ান্ত লড়াইয়ে নামার আগে ম্যাচ-প্রস্তুতির শেষ সুযোগ তাই আর একটিই। ওদিকে নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচে সুখকর অভিজ্ঞতা হয়নি ভারতেরও। কিউইদের কাছে ৯১ রানের মধ্যেই হারিয়েছিল ৭ উইকেট, ম্যাচ হারে ৬ উইকেটে।

শিরোপা জয়ের চাপে থাকা ভারতেরও মূল মঞ্চের আগে প্রস্তুতি বাকি একটিই। সবমিলিয়ে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচটি এখন বাংলাদেশ-ভারত দুই দলের জন্যই গা-গরমের চেয়ে বেশি কিছু।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর