বার্তা বাজারে সংবাদ প্রচার: অবশেষে বয়ষ্কভাতার কার্ড পেলেন বৃদ্ধা আয়মনা খাতুন (ভিডিওসহ)

গত ৭ সেপ্টেম্বর পাকুন্দিয়ার বয়ষ্কভাতার কার্ড না পাওয়া ৮৯ বছরের বৃদ্ধা আয়মনা খাতুনকে নিয়ে সংবাদ প্রচার করে বার্তা বাজার।

সংবাদটি কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল্লাহ আল মাসউদের নজরে আসলে পাকুন্দিয়া উপজেলা প্রশাসন কে দ্রুত ব্যাবস্থা নেয়ার নির্দেশ দেন তিনি।

আজ বুধবার (২১ অক্টোবর) দুপরে সুখিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল হামিদ টিটু, ইউনিয়ন সমাজকর্মী মোঃ মীর কাশেম আয়মনা খাতুনের বাড়িতে গিয়ে বয়স্ক ভাতার প্রদান করেন।

বৃদ্ধা আয়মনা খাতুন। ছবি: বার্তা বাজার।

এ সময় সুখিয়া ইউপির সচিব শফিকুল ইসলাম রতন, ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ বকুল, চরপলাশ জণকল্যান ফাউন্ডেশনের উপদেষ্টা সৈয়দুর রহমান সৈয়দ প্রমুখ উপস্থিত ছিলেন।

সুখিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঃ হামিদ টিটু বলেন, আমরা সুখিয়া ইউনিয়ন পরিষদ থেকে উপজেলা সমাজসেবা অফিসে আয়মনা খাতুনের কাগজপত্র জমা দিয়েছিলাম হয়তো কোন কারণে বাদ পরে গিয়েছিল তারপর গণমাধ্যমে সংবাদটি প্রকাশের পর সংশোধন করে আজ দিয়েছি।

এদিকে সংবাদ প্রচারের পর গত ২০ সেপ্টেম্বরই চরপলাশ জনকল্যাণ ফাউন্ডেশন তাদের পক্ষ থেকে একটি কার্ড, নগদ অর্থসহ চিকিৎসার দায়িত্বভার গ্রহণ করেছিলেন।

চরপলাশ জণকল্যান ফাউন্ডেশনের উপদেষ্টা সৈয়দুর রহমান সৈয়দ বার্তা বাজারকে বলেন, সরকারিভাবে বয়ষ্কভাতার কার্ড পাওয়ায় আমরা সংগঠন থেকে দেয়া কার্ডটি স্থগিত রাখছি। তবে, চিকিৎসার খরচ আমরা বহন করবো।

ভিডিও আসছে…….

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর