নিজ অর্থায়নে শিক্ষকদের দুর্গাপূজার উপহার দিলেন রাজীব

বাংলাদেশ হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের মন্দির ভিত্তিক শিশু শিক্ষা কার্যক্রমের সাভার উপজেলার শিক্ষকগনের মাঝে নিজ অর্থায়নে দুর্গাপূজার উপহার সামগ্রী বিতরন করেছেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব। মঙ্গলবার (২০ অক্টোবর) সাভার পৌরসভার দক্ষিণপাড়ার মন্দিরে এলাকায় এই উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এব্যাপারে সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব জানান, এই স্থান আমার শৈশব এবং কৈশোরের স্মৃতি বিজড়িত স্থান, এখানে আমার অনেক সময় কেটেছে। এই মন্দিরে এসে আমি আপনাদের সামান্য উপহার দিতে পেরেছি, এজন্য আমি নিজেকে অনেক গর্বিত মনে করছি। গত পরশুদিন আমি যখন জানলাম এখানে মন্দির ভিত্তিক একটা শিশু শিক্ষা কার্যক্রম চলমান আছে, আমি ভাবলাম কিছু করার জন্য এটা আমার একটা সুযোগ। তাই আগামীর ভবিষ্যৎ যারা ধারণ করবে তাদের যারা শিক্ষাগুরু, ওনাদের জন্য আমার এই সামান্য উপহার।

এসময় মঞ্জুরুল আলম রাজীব উপস্থিত সাভার মডেল থানার যোগ্য ও চৌকস অফিসার ইনচার্জ এএফএম সায়েদ সম্প্রতি করোনাভাইরাস থেকে সুস্থ হয়েছেন, তার জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন। পাশাপাশি উপস্থিত বয়োবৃদ্ধদের কাছে মঞ্জুরুল আলম রাজীব তাঁর নিজের জন্যও দোয়া ও আশীর্বাদ কামনা করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- সাংবাদিক বরুন ভৌমিক নয়ন, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী, সাভার পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রতন সাহা, স্থানীয় ওয়ার্ড কমিশনার নূর-এ-আলম নিউটন, সাভার মডেল থানার অফিসার ইনচার্জ এএফএম সায়েদ, সাভার উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য শরাফউদ্দিন চৌধুরী আকাশ, রাজু আহমেদ, সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক, উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ শফিউল্লাহ সুজন প্রমুখ সহ ওই মন্দির ভিত্তিক শিশু শিক্ষা কার্যক্রম পরিচালনাকারী শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর