মাদকের টাকা না পেয়ে বৃদ্ধা মাকে পিটিয়ে হত্যা

মাদকের টাকা না দেয়ায় বৃদ্ধা মা কুলসুম বেগমকে (৯৭) পিটিয়ে হত্যা করলো মো. মিজানুর রহমান প্রকাশ কালার বাপ নামে এক ছেলে। ঘটনাটি ঘটে মাটিরাঙ্গার বেলছড়ি ইউনিয়নের দেব মাষ্টার পাড়া এলাকায়।

মঙ্গলবার (২০ অক্টোবর) বিকেলের দিকে মাদকাসক্ত ছেলে মো. মিজানুর রহমান প্রকাশ কালার বাপকে (৪০) আটক করে স্থানীয় জনতা। পরবর্তীতে তাকে মাটিরাঙ্গা থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

এ বিষয়ে পুলিশ ও এলাকাবাসী জানায়, দীর্ঘদিন ধরে নেশায় আসক্ত ছিলেন মো. মিজানুর রহমান প্রকাশ কালার বাপ। ঘটনার দিন মঙ্গলবার বিকেলে মদ্যপ অবস্থায় ছেলে মিজানুর রহমান তার মা কুলছুম বেগমের কাছে নেশা করার জন্য এক হাজার টাকা চায়। এসময় তিনি টাকা দেননি।

যার ফলে ছেলে ক্ষিপ্ত হয়ে বৃদ্ধ মাকে লাঠি দিয়ে এলোপাতাড়ি পেটায়, এমনকি কিল-ঘুষি মারে। একপর্যায়ে বৃদ্ধাকে কোলে তুলে আছাড় দিয়ে মাটিতে ফেলে দেয়। এতে করে বৃদ্ধার হাত ও পা ভেঙে যায়। এসময় স্ত্রীকে বাঁচাতে বৃদ্ধ বাবা এগিয়ে এলে তাকেও মারধর করে মাদকাসক্ত ওই যুবক। পরে গুরুতর আহতাবস্থায় বৃদ্ধা কুলসুম বেগমকে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথেই মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. শাহনুর আলম বলেন, স্থানীয়দের সহযোগিতায় মাদকাসক্ত ওই যুবককে আমরা গ্রেফতার করেছি। লাশ ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর