রাতের আঁধারে শ্রমিক লীগ নেতার দুই হাত ভেঙে দিয়েছে সন্ত্রাসীরা

ঢাকা জেলা শ্রমিক লীগের সভাপতি এমদাদুল হক দাদনকে পিটিয়ে দুই হাত ভেঙে দিয়েছে দুর্বৃত্যরা। গতরাতে (সোমবার) কেরানীগঞ্জের হাসনাবাদ এলাকায় এ ঘটনা ঘটেছে। হামলাকারীরা দাদনকে লোহার রড, হকিস্টিক দিয়ে পিটিয়েছে। জখম করেছে শরীরের নানা স্থানে।

এ বিষয়ে ভুক্তভোগী দাদনের আত্মীয় মো. এলাহী জানান, রাত ১২টার দিকে নিজের ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাসায় ফেরার পথে ৬-৭ জন সন্ত্রাসী দাদনের উপর হামলা চালায়। তবে কি কারণে বা কারা হামলা করেছে এ বিষয়ে তাদের কোনো ধারণা নেই।

প্রত্যক্ষদর্শী স্থানীয় মুদি দোকানী জাকির হোসেন জানান, বাসার পাশেই দাদনের ব্যবসা প্রতিষ্ঠান। রাতে একাই হেঁটে হেঁটে বাসার দিকে যাচ্ছিলেন তিনি। এসময় একদল দুর্বৃত্ত লোহার রড, হকিস্টিক নিয়ে সামনের দিক থেকে তাকে ধাওয়া করে। দাদন দৌড়ে গিয়ে জজ মোল্লা বিরিয়ানির দোকানের পেছনের গলিতে পড়ে যান। এ সময় হামলাকারীরা এলোপাতাড়ি পিটিয়ে তার দুই হাত ও হাতের আঙুল ভেঙে দেয়। শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করে চলে যায়।

এর পর স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পরে সেখান থেকে ধানমন্ডির একটি বেসরকারি ক্লিনিকে নিয়ে ভর্তি করা হয়েছে। সেখানে মঙ্গলবার দুপুরে দাদনের অস্ত্রোপচার করা হয়েছে। তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি মোহামম্দ শাহজামান বলেন, হামলার বিষয়টি আমার জানা নাই। খোঁজ নিয়ে দেখছি।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর