মাহমুদউল্লাহর সাহায্যে ভিন্ন রুবেল

করোনা বিরতি কাটিয়ে প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরেছেন তামিম-মুশফিকরা। সোমবার (১৯ অক্টোবর) টুর্নামেন্টের পঞ্চম ম্যাচে তামিম একাদশকে ৪ উইকেটে হারিয়েছে মাহমুদউল্লাহ একাদশ। আর এই জয়ে ফাইনালের আশা টিকে রইলো দলটির।

এই জয়ের অন্যতম নায়ক দলের পেসার রুবেল হোসেন। লম্বা বিরতির পরও তাঁর বোলিংয়ের ধাঁর অটুট রেখেছেন এই পেসার। যার উদাহরণ পাওয়া যাচ্ছে প্রতি ম্যাচেই।

সর্বশেষ তামিম একাদশের বিপক্ষে ম্যাচেও আগুনে বোলিং করে দলের জয়ে বড় অবদান রেখেছেন রুবেল। ১০ ওভার বোলিং করে তিনটি মেইডেনের পাশাপাশি ৩৪ রানের খরচায় উইকেট শিকার করেছেন ৪টি। যার ফলস্বরূপ ম্যাচ শেষে সেরা বোলারের পুরস্কারটি বাগিয়ে নিয়েছেন ডানহাতি এই পেসার।

তবে রুবেলের এই সফলতার পেছনে অবদান রয়েছে সতীর্থ মাহমুদউল্লাহের। এবং কথাটি অকপটেই শিকার করে নিয়েছেন রুবেল। জানিয়েছেন মাহমুদউল্লাহের বোলিং টোটকা মেনেই এমন বোলিং করতে পারছেন তিনি।

সোমবার ম্যাচ শেষে এমনটাই মন্তব্য করেন রুবেল হোসেন। রুবেল বলেন, ‘রিয়াদ ভাই আসলে অনেক সাহায্য করছে। আমার যে ভালো ভ্যারিয়েশন আছে সেটা নিয়ে তিনি সাহায্য করছেন। এটা নিয়ে তিনি আমাকে পুশ করেছেন। এটা নিয়ে আমি কাজ করেছি এবং মাঠে সেটা অ্যাপ্লাই করেছি।’

‘ডেথ ওভারে আমার যেটা স্ট্রেন্থ সেটা হলো ইয়র্কার, স্লোয়ার এগুলোই আসলে আমি অ্যাপ্লাই করেছি। এভাবেই ভালো হয়েছে আসলে।’

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর