সহপাঠীকে ঘরে ঢুকে ধর্ষণচেষ্টা, স্কুলছাত্র গ্রেফতার

বরগুনার পাথরঘাটা উপজেলায় ঘরে ডুকে সহপাঠীকে ধর্ষণের চেষ্টা ও ভিডিও ধারণের অভিযোগে মামলা করা হয়েছে দুই স্কুলছাত্রের বিরুদ্ধে। মামলার ভিত্তিতে এক স্কুলছাত্রকে গ্রেফতার করা হয়েছে এবং অন্যজন পলাতক রয়েছে।

শনিবার (১৭ অক্টোবর) রাতের ধর্ষণের চেষ্টা ও ভিডিও ধারণের ঘটনা ঘটে।

সোমবার (১৯ অক্টোবর) এ ঘটনায় ভুক্তভোগী স্কুলছাত্রীর বাবা ধর্ষণচেষ্টা ও পর্নোগ্রাফি আইনে মামলা করেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, সোমবার ওই স্কুলছাত্রীর বাবা কাজের কারণে ঘরের বাইরে ছিলেন। এ সময় ঘরে ওই স্কুলছাত্রী একা থাকার সুযোগে পানি পানের কথা বলে ঘরে আসে দুই সহপাঠী। পরে এক স্কুলছাত্র ধর্ষণের চেষ্টা করে ওই ছাত্রীকে এবং ঘটনার ভিডিও ধারণ করে অপর স্কুলছাত্র। এরপর এলাকায় মোবাইলের মাধ্যমে ভিডিওটি ছড়িয়ে পড়লে বিষয়টি জানাজানি হয়।

দুই স্কুলছাত্রের স্বজনরা স্থানীয়ভাবে বিষয়টি সমাধানের চেষ্টা করেন। কিন্তু এতে স্কুলছাত্রীর বাবা রাজি না হয়ে পাথরঘাটা থানায় ধর্ষণচেষ্টা ও পর্নোগ্রাফি আইনে দুই স্কুলছাত্রের বিরুদ্ধে মামলা করেন।

সোমবার রাতে অভিযুক্ত একজন স্কুলছাত্রকে পুলিশ গ্রেফতার করে। অপরজন পলাতক থাকায় এখনও গ্রেফতার করা যায়নি।

পাথরঘাটা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাবুদ্দিন বলেন, আদালতের মাধ্যমে গ্রেফতারকৃত স্কুলছাত্রকে শিশু-কিশোর সংশোধনাগারে পাঠানো হয়েছে। অপরজনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

বার্তা বাজার/কে.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর