বিএনপিতে রিজভীর স্থলে ভারপ্রাপ্ত হলেন প্রিন্স

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী অসুস্থ হয়ে যাওয়ায় তার স্থলে দায়িত্বভার গ্রহণ করেছেন দলের সাংগঠিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স। তাকে অতিরিক্ত দায়িত্ব সাময়িকভাবে পালন করতে বলা হয়েছে। গতকাল (সোমবার) দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত এক চির্ঠিতে এই নির্দেশ দেয়া হয়।

প্রকাশিত চিঠিতে বলা হয়, ‘বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী অসুস্থ হয়ে পড়ায় নির্দেশক্রমে তিনি সুস্থ না হওয়া পর্যন্ত আপনাকে (সৈয়দ এমরান সালেহ প্রিন্স) দলের অতিরিক্ত দায়িত্ব হিসেবে সাময়িকভাবে বিএনপির কেন্দ্রীয় দফরের দায়িত্ব পালন করতে অনুরোধ করা যাচ্ছে।’

এ বিষয়ে সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেন সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর সঙ্গে হাসপাতালে সাক্ষাৎ করে এই বিষয় তাকে জানিয়ে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশক্রমে আমি নয়াপল্টনে অফিস করা শুরু করেছি।

উল্লেখ্য, সৈয়দ এমরান সালেহ প্রিন্স ময়মনসিংহ বিভাগের দলের সাংগঠনিক সম্পাদক। এর আগে তিনি দলের কেন্দ্রীয় সহ-দফতর ও সহ প্রচার সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর