নীলফামারীতে যুব উদ্দ্যোক্তাদের মাঝে চেক বিতরণ

নীলফামারীতে যুব উদ্দ্যোক্তাদের মাঝে অনুদানের চেক প্রদান করা হয়। মঙ্গলবার (২০ অক্টোবর) উদয়াঙ্কুর সেবা সংস্থা (ইউএসএস) এর আয়োজনে একশনএইড বাংলাদেশের সহযোগিতায় ইউএসএস কনফারেন্স রুমে, নীলফামারীতে ৫টি যুব উদ্দ্যোক্তা দলকে আয়-বর্ধন কাজের জন্য প্রারম্ভিক তহবিল হিসেবে প্রতিটি দলকে আটত্রিশ হাজার নয়শত টাকা করে মোট এক লক্ষ চুরানব্বই হাজার পাচঁশত টাকার চেক প্রদান করা হয়।

চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী যুব উন্নয়ন অধিদপ্তরের সহকারী পরিচালক সামসুল ইসলাম। উদ্দোক্তা দলের প্রতিনিধি হয়ে চেক গ্রহণ করেন রিপন ইসলাম ভার্মি কম্পোষ্ট তৈরি ও রাষায়নিক মুক্ত সব্জি উৎপাদন, সিরাজুল ইসলাম পোল্ট্রি খামার, সুলতানা রাজিয়া পুকুরে হাঁস পালন ও ডিম উৎপাদন, পরিতোষ রায় পুকুরে হাঁস পালন ও ডিম উৎপাদন এবং কালিদাশ রায় এলইডি বাল্ব তৈরি ও বাজারজাতকরণ।

প্রধান অতিথি উদ্দ্যোক্তাদের উদ্দেশ্যে বলেন, যাবতীয় কারীগরি সহায়তা ও প্রয়োজনে আরও আর্থিক সহায়তা তার দপ্তর থেকে করা হবে। এছাড়াও যুবরা যদি সঠিকভাবে উদ্দ্যোগ গ্রহণ করতে পারলে আর্থিক সহায়তা প্রদানকারী প্রতিষ্ঠানের সাথে লিংকেজ করে দেবেন বলে তিনি জানান।

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর