স্ত্রীর লাশ হাসপাতালের জরুরি বিভাগে রেখে পালিয়েছে স্বামী

ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালের জরুরি বিভাগে শিল্পী আক্তার (১৮) নামে এক গৃহবধূর লাশ রেখে পালিয়েছে তার স্বামী ফারুক মিয়া। তবে নিহত শিল্পী আক্তারকে হত্যা করে মুখে বিষ দিয়েছে বলে তার পরিবারের অভিযোগ।

সোমবার (১৯ অক্টোবর) রাত প্রায় ৮টার দিকে হাসপাতালের জরুরি বিভাগে এ ঘটনা ঘটে।

মাধবপুর উপজেলার বুল্লা ইউনিয়নের মাল্লা গ্রামের দক্ষিণ পাড়া এলাকার মৃত ফিরোজ মিয়ার মেয়ে নিহত শিল্পী আক্তার। অভিযুক্ত স্বামী ফারুক মিয়া বিজয়নগর উপজেলায় চান্দুরা ইউনিয়নের জালালপুর গ্রামের মতি মেম্বারের বাড়ির মৃত তালেব আলীর ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, প্রায় ৩ মাস পূর্বে ফারুক মিয়ার সঙ্গে শিল্পীর বিয়ে হয়। যৌতুকের জন্য বিয়ের পর থেকেই লেগে থাকত তাদের পারিবারিক কলহ। তাদের স্বামী-স্ত্রীর মধ্যে গত কয়েকদিন ধরে ঝগড়া চলছিলো। সোমবার সন্ধ্যায় ফারুক ঘরের বিছানায় অচেতন অবস্থায় শিল্পীর মুখ থেকে ফেনা বের হতে দেখে। শিল্পীর অবস্থা অবনতি হলে স্বামী ফারুক ও পরিবারের লোকজন চিকিৎসার জন্য তাকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে যান।

সেখানে কর্তব্যরত চিকিৎসক ডা. নাজমুল হক রনি শিল্পীকে মৃত ঘোষণা করলে স্বামী ফারুক ও তার পরিবারের লোক পালিয়ে যায়। পরে পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠায়।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আতিকুর রহমান জানায়, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সোমবার সন্ধ্যার পর দাম্পত্য কলহের জেরে স্বামীর সঙ্গে অভিমান করে শিল্প বিষ পান করে আত্মহত্যা করেছে। নিহতের মুখে ফেনা ও বিষের গন্ধ রয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে এ ঘটনাটি হত্যা না আত্মহত্যা।

বার্তা বাজার/কে.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর