সড়ক দুর্ঘটনায় আহত তিন রোগীকে হাসপাতালে নিলেন এসিল্যান্ড

বাবু বাজার সেতুতে ওভারটেকিং করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি লেগুনা উল্টে যায়। এতে লেগুনার তিন যাত্রী গুরুতর আহত হয়।

আজ মঙ্গলবার (২০ অক্টোবর) সকাল নয়টার দিকে বাবুবাজার সেতুর কদমতলী ঢালে এ দূর্ঘটনাটি ঘটে।

জানা গেছে, আহতদের উদ্ধার করে নিজের গাড়িতে করেই দ্রুত হাসপাতালে নিয়ে যান কেরানীগঞ্জের এসিল্যান্ড ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান সোহেল। প্রথমে ঘটনাস্থলের পাশের ইবনে সিনা হাসপাতালে নিয়ে যান। কিন্তু সেখানে জরুরি বিভাগ না থাকায় পরবর্তীতে তাদেরকে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে ভর্তি করেন এবং প্রাথমিক চিকিৎসার বিল পরিশোধ করে আহতদের পরিবারের সাথে যোগাযোগ করেই নিজের কর্তব্য শেষ করেন এই কর্মকর্তা।

এ ব্যাপারে কেরানীগঞ্জের মানবিক এসিল্যান্ড কামরুল হাসান সোহেল বলেন, বাবু বাজার ২য় সেতু দিয়ে অফিসে যাওয়ার পথে মানুষের ভীড় দেখে এগিয়ে যাই, তিন জনের অবস্থা দেখে আমার নিজের গাড়িতে তাদের উদ্ধার করে প্রথম ইবনে সিনা কদমতলী হাসপাতালে নিয়ে যাই, সেখানে জরুরি বিভাগ না থাকায় পরবর্তীতে স্যার সলিমুল্লাহ মেডিকেল (মিটফোর্ড) হাসপাতালে গিয়ে ভর্তি করি। তাদের তিন জনের মধ্যে দু’জনের অবস্থা মোটামুটি ভালো হলেও একজনের অবস্থা আশংকাজনক।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর