রাজধানীতে ৩ বছরের শিশু যৌন নিপীড়নের শিকার, অভিযুক্ত পলাতক

রাজধানীর কদমতলীতে যৌন নিপীড়নের শিকার তিন বছরের এক শিশু। শিশুটির পরিবার প্রতিবেশী কাজলের (২০) বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ এনে থানায় একটি মামলা দায়ের করেন। অভিযুক্ত কাজল পলাতক রয়েছে।

মঙ্গলবার (২০ অক্টোবর) সকাল ১১টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) শিশুটির স্বাস্থ্য পরীক্ষার জন্য ভর্তি করা হয়েছে।

কদমতলী থানার উপ পরিদশর্ক (এসআই) মো. ইমরুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিশুটির দিনমজুর বাবা ও মা কদমতলী আলম মার্কট এলাকায় থাকেন। গতকাল সোমবার (১৯ অক্টোবর) বেলা আড়াইটার দিকে শিশুটির বাবা-মা কেউ বাসায় ছিলনা। তখন শিশুটিকে একা বাসায় পেয়ে প্রতিবেশী অটোরিকশা চালক কাজল যৌন নিপীড়ন চালায়। বিষয়টি আশপাশের লোকজন দেখতে পেয়ে অভিযুক্ত কাজলকে ধরে মারধর করে। এক পর্যায়ে কৌশলে সেখান থেকে কাজল পালিয়ে যায়।

এসআই ইমরুল আরো জানান, এলাকাবাসী সন্ধ্যার দিকে থানায় জানালে রাত ৮টার দিকে শিশুটিসহ তার পরিবারকে থানায় নিয়ে আসে পুলিশ। তারপর শিশুটির মা বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। মামলার একমাত্র অভিযুক্ত কাজল ঘটনার পর থেকে পলাতক রয়েছে। কাজলকে গ্রেফতারের চেষ্টা চলছে। মঙ্গলবার সকালে শিশুটির স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।

বার্তা বাজার/কে.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর