ভিপি নুরের ওপর হামলা, যা বললেন ড. কামাল

ডাকসুর ভিপি নুরুল হক নুরের ওপর হামলাকারীর বিচার দাবি করে জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, নুরের ওপর কারা হামলা করেছে, সরকারকে তা খুঁজে বের করতে হবে।

সোমবার রাজধানীর আরামবাগে দলের কেন্দ্রীয় কার্যালয়ে মহানগর গণফোরাম আয়োজিত কর্মিসভা ও ইফতার অনুষ্ঠানে ড. কামাল হোসেন এ কথা বলেন।

ড. কামাল হোসেন বলেন, ‘ডাকসুর ভিপির ওপর কারা হামলা করে, কেন তাদের ধরা হচ্ছে না। পুলিশ জানে হামলাকারীরা কারা, তবুও তাদের আটক করা হচ্ছে না।’

তিনি বলেন, কীভাবে একজন নেতাকে মারা হচ্ছে এটাতো সবাই দেখেছে। আইন প্রয়োগকারী সংস্থাকে এ ব্যাপারে কার্যকর ব্যবস্থা নিতে পরামর্শ দিয়ে ড. কামাল বলেন, অন্যথায় জনগণ কিন্তু আদালতে যাবে। আদালতে গিয়ে জানতে চাইবে কারা এসব করছে।

সভায় আরও বক্তব্য রাখেন গণফোরামের কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, অ্যাডভোকেট জগলুল হায়দার আফ্রিক, খান সিদ্দিকুর রহমান, শফির রহমান বাচ্চু, লতিফুল বারী হামিম, মাহমুদ উল্লাহ মধু।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর