ধর্ষণ মামলায় সাক্ষী হওয়ায় চাকরি হারালো ইমাম

গৃহবধূকে ধর্ষণ চেষ্টা করার মামলায় সাক্ষী হওয়ায় পঞ্চগড়ের সদর উপজেলার হাড়িভাসা ইউনিয়নে বড়বাড়ি বাজার জামে মসজিদের ইমাম’কে চাকরীচ্যুত করার অভিযোগ উঠেছে।

রোববার (১৮ অক্টোবর) ন্যায় বিচারের দাবিতে চাকরী হারানো ইমাম মোহিদুল ইসলাম হাড়িভাসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বরাবর একটি লিখিত অভিযোগ করেছেন।

ইমাম মোহিদুল ইসলাম জানান, একটি ধর্ষণ চেষ্টার মামলায় সাক্ষী হিসেবে তার নাম উল্লেখ থাকায় নিয়ম বহির্ভূতভাবে তার ইমাম পদ বাতিল করেছে জমিদাতা মাহাবুব আলম।ধর্ষণ চেষ্টার ঘটনায় পঞ্চগড় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে একটি মামলা দায়ের করলে সেখানে প্রত্যক্ষদর্শী হিসেবে আমাকে সাক্ষী করা হয়।

মামলা হওয়ার পরদিন থেকেই ফারুক নামের ওই ধর্ষকের পক্ষ নিয়ে মাহবুব আমার বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্র চালাতে থাকে এক পর্যায়ে জমিদাতা হিসেবে প্রভাব দেখিয়ে আমার চাকুরী হরণ করেন।

এদিকে মসজিদের ইমামের চাকরিচ্যুত করার অভিযুক্ত মাহাবুব আলমের সাথে কথা বললে তিনি বিষয়টি এড়িয়ে জানান, ইমামের তেলাওয়াতে ভুল থাকায় ওই ইমামকে চাকরীচ্যুত করা হয়েছে। তবে ধর্ষণের চেষ্টার দায়ে মামলার আসামী ফারুক হোসেনের সাথে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

বার্তাবাজার/আর.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর