সহজ টার্গেট রাজস্থান রয়্যালসের সামনে

চেন্নাই সুপার কিংসের ব্যাটসম্যানরা যেন খোলশ ছেড়ে বের হতেই পারছেন না। ম্যাচের পর ম্যাচ ধীরগতির ব্যাটিংয়ের অস্বস্তি চেপে ধরে আছে দলটিকে। আরও একবার ব্যাটিং ব্যর্থতার পরিচয় দিল তিনবারের চ্যাম্পিয়নরা। আবুধাবিতে রাজস্থান রয়্যালসের বিপক্ষে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে মাত্র ১২৫ রান তুলতে পেরেছে চেন্নাই।

অথচ টস ভাগ্য জয় পায় চেন্নাই। টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন দলের কাপ্তান মহেন্দ্র সিং ধোনি। শুরু থেকেই ধুঁকতে থাকে দলটি। ফাফ ডু প্লেসিস (৯ বলে ১০), শেন ওয়াটসন (৩ বলে ৮), আম্বাতি রাইডুরা (১৯ বলে ১৩) ভরসা দিতে পারেননি। ২৫ বলে ২২ করে আউট হন স্যাম কুরানও। ৫৬ রানে ৪ উইকেট হারায় চেন্নাই।

সেখান থেকে দলের হাল ধরেন মহেন্দ্র সিং ধোনি আর রবীন্দ্র জাদেজার জুটি। তবে ৪৬ বলে তাদের ৫১ রানের জুটিটি মোটেই টি-টোয়েন্টির সঙ্গে মানানসই ছিল না। হাত খুলে খেলতে না পারা ধোনি ১৮তম ওভারে এসে রানআউটের শিকার হন ২৮ বলে ২৮ করে।

উইকেটে আসেন কেদর যাদব। কিন্তু শেষ সময়ে এসে যেমন ব্যাটিং দরকার ছিল, তার একভাগও করেতে পারেননি। ৭ বল খেলে মাত্র ৪ রানে অপরাজিত থাকেন কেদর। অন্যদিকে ৩০ বলে ৪ বাউন্ডারিতে ৩৫ করেন জাদেজা।

রাজস্থান রয়্যালসের হয়ে বল হাতে সবচেয়ে সফল ছিলেন জোফরা আর্চার। ৪ ওভারে মাত্র ৫ ইকোনমিতে ২০ রান খরচায় একটি উইকেট নেন তিনি।

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর