গৃহবধূকে ধর্ষণচেষ্টার সময় যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় ধর্ষণের দেড়মাসের মাথায় এক গৃহবধূকে ফের ধর্ষণের চেষ্টার সময় নবীন প্যাদা (৩৫) নামের এক যুবককে গণপিটুনি দিয়ে থানা পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয়রা।

রোববার রাতে উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের বাইলাবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সোমবার সকালে রাঙ্গাবালী থানায় ধর্ষণচেষ্টার মামলা করেন ওই গৃহবধূ।

স্থানীয়রা জানান, ওই গৃহবধূর স্বামী ঢাকায় ট্রাক শ্রমিক (চালকের সহযোগী) হিসেবে কাজ করে।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, রোববার রাত ১২ টার দিকে পেছনের দরজা দিয়ে ঘরে ঢুকে ওই গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে নবীন।

জানা গেছে, ধর্ষণচেষ্টার সময় গৃহবধূ ডাক-চিৎকার দিলে স্থানীয় লোকজন ছুঁটে এসে নবীনকে গণপিটুনি দিয়ে বেঁধে রাখে। পরে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

তবে এলাকার অনেকেই বলেন, বাইলাবুনিয়া গ্রামের মোঃ নুরু প্যাদার ছেলে নবীন প্যাদার সাথে একই গ্রামের ঢাকায় কর্মরত বাস শ্রমিকের স্ত্রীর সঙ্গে নবীন প্যাদার দীর্ঘদিন ধরে অবৈধ সম্পর্ক চলছিল।

এর আগে চলতি বছরের ২৪ আগস্ট ঘরের দরজা ভেঙে দুই সন্তানের এই জননীকে ধর্ষণ করার অভিযোগ ওঠে নবীনের বিরুদ্ধে। এ ঘটনায় পটুয়াখালী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে অভিযোগ (পিটিশন কেস নং-২৩০) করা হয়। অভিযোগটি তদন্তাধীন। এ ঘটনার রেশ কাটতে না কাটতেই রোববার রাতে ধর্ষণচেষ্টা চালানোর অভিযোগ ওঠে নবীনের বিরুদ্ধে।

এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ বলেন,খবর পেয়ে তাৎক্ষণিক আসামীকে গ্রেফতার করা হয়। তাকে আদালতে পাঠানো হয়েছে।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর